1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
ভাস্কর্যবিরোধীরা আ'লীগের সমর্থক-বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিব - Songbadjogot.com
রবিবার, ২২ মে ২০২২, ০৮:৪৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

ভাস্কর্যবিরোধীরা আ’লীগের সমর্থক-বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিব

সংবাদ জগত ডেস্ক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ১৪৫ বার ভিউ

‘আমি স্পষ্ট ভাষায় বলতে চাই, আজকে যারা ভাস্কর্য ভেঙে বুড়িগঙ্গায় ফেলে দিতে চায় তারা একবারে একশো পার্সেন্ট আওয়ামী লীগ সমর্থক, সরকারের সমর্থক।’ বলে বিবৃতি দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব।

তিনি বলেন, হেফাজতের মামুনুল হকের বক্তব্য শুনেছি এটা আওয়ামী লীগের জন্য লজ্জার। উনি (মামুনুল হক) চিৎকার করে বলছেন আওয়ামী লীগকে আমিই ডাকবো, আমিই আহ্বান জানাবো। বঙ্গবন্ধুর কবরে শান্তি প্রতিষ্ঠিত করার জন্য আমি আওয়ামী লীগের নেতাদের আহ্বান জানাবো।

তিনি বলেন, এই মামুনুল হক যে কথা বলেছেন, উনি এমপি না, মন্ত্রী না, নীতিনির্ধারক না, উনি কে? বঙ্গবন্ধুর কবরে শান্তি দেওয়ার ওনি কে। মামুনুল হকের তো বিচার করা উচিত।

‘বিএনপি নেতাকর্মীদের কিছু হলেই বিনা কারণে জেলখানায় নিয়া ঢুকাচ্ছেন। আকাশের সাথে বাতাসের সংঘর্ষ হলো তাতেই হাজার হাজার লোক ধরে নিয়ে যাচ্ছেন। আর মমিনুল হককে তো ঐ স্টেজ থেকেই আসতে দেওয়া উচিত না। সরাসরি সে আল্লাহর সাথে ক্ষমতা ভাগাভাগি দেখাচ্ছে।’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর