1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
দিনে নয় ঘন্টা ঘুমালেই মিলবে এক লাখ ভারতীয় রুপি - Songbadjogot.com
রবিবার, ২২ মে ২০২২, ০৮:০২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

দিনে নয় ঘন্টা ঘুমালেই মিলবে এক লাখ ভারতীয় রুপি

সংবাদ জগত ডেস্ক
  • আপডেটের সময় : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ১৮২ বার ভিউ

ঘুমিয়ে ঘুমিয়ে মাসিক বেতন পেতে কার না ভালো লাগে। দৈনিক ৯ ঘন্টা ঘুমালেই ১০০ দিনে মিলবে এক লাখ ভারতীয় রুপি। এটি মূলত একটি ইন্টার্নশীপ। ভারতের কর্ণাটকের রাজধানী বেঙ্গালুরুভিত্তিক একটি স্টার্টআপ কোম্পানি এমন চাকরির জন্য অফার দিচ্ছে।

কোম্পানিটির পক্ষ থেকে ঘুমের জন্য ড্রেস কোডও নির্দিষ্ট করে দেওয়া হয়েছে। এটি হলো পায়জামা। এ জন্য অবশ্য অনেকে এটিকে ‘পায়জামা পরার চাকরি’ বলছেন।

ওয়াকফিট ডটকম এর ডিরেক্টর এবং প্রতিষ্ঠাতা চৈতন্য ঠারামলিঙ্গেগোওডা এ ব্যাপারে বলেন, আমরা ভারতের সেরা ঘুমন্ত ব্যক্তির খোঁজে রয়েছি। যে বা যারা ঘুমের জন্য এক কথাতেই যে কোনো কাজ ছেড়ে চলে আসতে পারেন। এ ধরনের ইন্টার্নশিপ চালু করার একটাই উদ্দেশ্য- মানুষ যেন সমস্ত চিন্তাভাবনা দূরে সরিয়ে রেখে নির্দিষ্ট কিছু সময়ের জন্য নিশ্চিন্তে ঘুমাতে পারে।

কোম্পানি জানিয়েছে, এই চাকরির কাজের সময় কোনো ল্যাপটপ বা মোবাইল কর্মীর সঙ্গে থাকবে না। এমন ব্যক্তিকে কাজে রাখতে চাচ্ছে কোম্পানি, যাঁরা এ দুটি যন্ত্রের সাহায্য ছাড়াই ঘুমাতে পারেন।

এর আগে এমন চাকরির শর্ত দিয়েছিল জাপানের একটি সংস্থাও। ক্রেজি ইনক নামের ওই জাপানি সংস্থা জানিয়েছে, বেসরকারি বা সরকারি চাকরিতে কর্মরত অবস্থায় খুব কম মানুষই আট ঘণ্টা ঘুমাতে পারেন। তাই তাঁরা নিজেদের অ্যাপ ব্যবহার করে কর্মীদের ঘুমের সময় ধরে সমীক্ষা চালাবে। এ জন্য পাওয়া যাবে মোটা অঙ্কের বেতনও।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর