1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
মেসিকে পিছনে ফেলে শতাব্দীর সেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনাল্ডো - Songbadjogot.com
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৩:৩০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

মেসিকে পিছনে ফেলে শতাব্দীর সেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনাল্ডো

সংবাদ জগত ডেস্ক
  • আপডেটের সময় : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ২৫৩ বার ভিউ

শতাব্দীর সেরা খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনাল্ডো, সেরা ক্লাব রিয়াল মাদ্রিদ

চির প্রতিদ্বন্দ্বি লিওনেল মেসিকে পিছনে ফেলে শতাব্দীর সেরা ফুটবলার মনোনীত হয়েছে পর্তুগীজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনাল্ডো। দুবাই গ্লোব সকারের বিবেচনায় ২১ শতকের সেরা খেলোয়াড়ের পাশাপাশি সেরা ক্লাব হিসেবে রিয়াল মাদ্রিদ ও সেরা কোচ হিসেবে পেপ গার্দিওলা এই পুরস্কার জিতেছেন।


রোববার দুবাইয়ের আরমানি হোটেলে আয়োাজিত হয় এই বর্ণাঢ্য পুরস্কার বিতরণী অনুষ্ঠান। ২০১৬ সালে জাতীয় দলের জার্সি গায়ে পর্তুগালকে ইউরো জিতিয়েছেন তিনি। যা তাকে এই পুরস্কার এনে দিয়েছে। ২০০১ থেকে ২০২০ সাল পর্যন্ত স্মরণীয় খেলোয়াড়ী ক্যারিয়ারের পুরস্কার হিসেবে শতাব্দী সেরা হন রোনাল্ডো।


অনুষ্ঠানে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনাল্ডো বলেন, ‘সবাইকে অনেক ধন্যবাদ, যারা আমার জন্য ভোট দিয়েছেন, আমার পরিবার, আমার মা এবং বোনকেও অনেক ধন্যবাদ। এটা আমার জন্য খুবই বড় একটি সম্মাননা। এই পুরস্কার থেকে প্রেরণা নিয়ে আমি সামনে এগিয়ে যেতে চাই। সেরা খেলোয়াড় ঘোষিত হয়ে আমি অনেক সম্মানিতবোধ করছি। আশা করছি মহামারির সময়টা সামনের বছর কেটে যাবে যাতে করে আমরা আরও আনন্দ করতে পারি।’

কোচ হিসেবে দু’বার চ্যাম্পিয়নস লিগ, স্পেন, জার্মানি ও ইংল্যান্ডে লিগ জেতার জন্য শতাব্দী সেরা কোচের সম্মাননা পেয়েছেন গার্দিওলা। ম্যানচেস্টার সিটি কোচ অবশ্য এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না। তবে তিনি পুরস্কার গ্রহণ করে এক ভিডিও বার্তায় নিজের আনন্দের কথা প্রকাশ করেছেন। হোসে মরিনহো, জিনেদিন জিদান ও স্যার এ্যালেক্স ফার্গুসনকে পিছনে ফেলে গার্দিওলা এই পুরস্কার জয় করেন।

অনুষ্ঠানে শতাব্দী সেরা ক্লাব নির্বাচিত হয়েছে রিয়াল মাদ্রিদ। তবে ২০২০ সালের সেরা দলের পুরস্কার জিতেছে বায়ার্ন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর