1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
প্রধানমন্ত্রীকে এসএমএস করেই ল্যাপটপ পেল কুমিল্লার তরুণ - Songbadjogot.com
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৫:০৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

প্রধানমন্ত্রীকে এসএমএস করেই ল্যাপটপ পেল কুমিল্লার তরুণ

সংবাদ জগত ডেস্ক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ১৮২ বার ভিউ

বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মোবাইল ফোনে এসএমএস করে কম্পিউটার পাই কুমিল্লার এক তরুণ শাহাদাত হোসেন শাকিল। এতে লিখা ছিল, “মাননীয় প্রধানমন্ত্রী, আমি আপনার একজন সাধারণ কর্মী। নিজেদের কোনো ভিটেমাটি নেই। শুধুমাত্র খেয়ে বাঁচার জন্য একটু সহযোগিতা চাই- শাহাদাত হোসেন শাকিল।”

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কম্পিউটারটি শাকিলের হাতে তুলে দেন কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর।

শাকিল কুমিল্লার মুগলটুলির পাথুরীপাড়ার বাসিন্দা আবদুল হালিমের ছেলে । 

কুমিল্লা জেলা প্রশাসন সূত্র জানায়, গত ৭ ডিসেম্বর শাহাদাত হোসেন শাকিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার মোবাইল ফোন নম্বরে এসএমএস করে। সে প্রধানমন্ত্রীর কাছে সহযোগিতা চাই। তার পাঠানো এসএমএসটি প্রধানমন্ত্রীর নজরে আসলে তিনি সোমবার কুমিল্লা প্রশাসককে নির্দেশ দেন যে, ওই তরুণকে ডেকে নিয়ে যেন প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৪৫ হাজার টাকা দামের একটি কম্পিউটার তাকে দেয়া হয়।

এ বিষয়ে শাহাদাত হোসেন শাকিল জানায়, অনলাইনে কাজ করতে গিয়ে ওয়েবসাইটে প্রধানমন্ত্রীর নাম্বারটি তার চোখে পড়ে। পরে সে সহযোগিতা চেয়ে ওই নাম্বারে মেসেজ পাঠানোর একদিন পর গত ৭ ডিসেম্বর প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে তাকে ফোন করা হয়।

এর একদিন পরই তার খোঁজ খবর নেন কুমিল্লা জেলা প্রশাসক তাকে ডেকে নিয়ে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে একটি কম্পিউটার প্রদান করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর