1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
চট্টগ্রাম সিটি কর্পোরেশন ৭ নং ওয়ার্ডের নির্বাচন পরিক্রমা - Songbadjogot.com
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:৫৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

চট্টগ্রাম সিটি কর্পোরেশন ৭ নং ওয়ার্ডের নির্বাচন পরিক্রমা

সাহিদুল ইসলাম (মাসুম)
  • আপডেটের সময় : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৪৩৪ বার ভিউ

‘জিরো গার্বেজ ওয়ার্ড’

নির্বাচনের আমেজ পাচ্ছে চট্টগ্রাম নগরবাসী। আগামী ২৭ শে জানুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন।  নির্বাচনকে ঘিরে চট্টগ্রাম ৭নং ওয়ার্ডের আওয়ামী লীগ ও বিএনপি’র প্রার্থিদের প্রস্তুতি জোরেসোরে শুরু হবে আগামী ০৮ জানুয়ারীর পর থেকে।

এদিকে সাবেক কাউন্সিলর জনাব মোবারক আলী জলাবদ্ধতা নিরসনে বেশকিছু পদক্ষেপ নিয়েছেন। তিনি গত পাঁচ বছরে দায়িত্বকালে এলাকার সবগুলো ড্রেন থেকে মাটি উত্তোলন, সেগুলোকে সম্প্রসারণ ও আন্তঃসংযুক্ত করেছেন বলে জানান।

 তিনি আরো বলেন, যদি তিনি নির্বাচনে পুনরায় জয়ী হন, তাহলে এলাকাবাসীর জন্য সারপ্রাইজ থাকবে…তিনি এলাকাকে একটি ‘জিরো গার্বেজ ওয়ার্ড’ হিসেবে গড়ে তুলবেন বলে অঙ্গীকার করেন।

অপরদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী জনাব এস্কান্দার মির্জা কাউন্সিলর হিসেবে  বিজয়ী  হলে তিনি জলাবদ্ধতা নিরসন, পয়ঃনিষ্কাশন এবং স্যানিটেশন ব্যবস্থার উন্নয়ন ঘটাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

তাঁর স্বপ্ন, তিনি এলাকায় শিক্ষার উন্নয়নে কলেজ স্থাপন ও দরিদ্রদের জন্য ত্রাণ তহবিল গঠন করবেন। পাশাপাশি তাদের জন্য বিনোদনের ব্যবস্থা করবেন বলেও জানান।

এছাড়া তিনি মাদকের ছোবল থেকে যুবসমাজকে রক্ষা করতে জিহাদও ঘোষণা করেন।

অবশেষে আগামী ২৭ জানুয়ারী ভোটের ফলাফলই রায় দিবে কে জনগণের সেবা করার সুযোগ পাবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর