1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
ধরা পড়ল আদিত্য সিং - Songbadjogot.com
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৪৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

ধরা পড়ল আদিত্য সিং

সংবাদ জগত ডেস্ক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ২২৮ বার ভিউ

তিন মাস ধরে করোনার ভয়ে বাড়িতে না গিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের শিকাগো বিমানবন্দরে লুকিয়ে ছিলেন আদিত্য সিং। অবশেষে তিনি ধরা পড়লেন।

ভয় মানুষকে কতটা বেপরোয়া করে দেয় তার আরেকটি উদাহরণ সামনে এলো। করোনার ভয়ে শিকাগো আন্তর্জাতিক বিমানবন্দরের রেসস্ট্রিকটেড সিকিউরিটি এলাকায় তিন মাস ধরে লুকিয়ে ছিলেন আদিত্য সিং। ৩৬ বছর বয়সী এই যুবক পুলিশকে জানিয়েছেন, করোনার ভয়ে তিনি বিমানে চড়ে বাড়ি ফেরার সাহস পাননি।

আদিত্য লস এঞ্জেলেসের বাসিন্দা। বর্তমানে বেকার। তিনি ওই ব্যস্ত এয়ারপোর্টের রেসস্ট্রিকটেড সিকিউরিটি জোনে নিরাপত্তা বাহিনী ও এয়ারপোর্ট কর্মীদের চোখ এড়িয়ে থেকে যান। তিনি  অপারেশন ম্যানেজারের অফিসের একটি ব্যাজও চুরি করেছিলেন। অপারেশন ম্যানেজার গত অক্টোবরে এই ব্যাজটি পাওয়া যাচ্ছে না বলে পুলিশকে জানিয়েছিলেন।

শেষ পর্যন্ত ইউনাইটেড এয়ারলাইন্সের কর্মীরা আদিত্যকে ধরে ফেলেন। আদিত্যকে ঘুরতে দেখে তাঁদের সন্দেহ হয়। তাঁরা আদিত্যকে প্রশ্ন করতে থাকেন। তিনি তখন সেই ব্যাজ দেখান। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেন তাঁরা। পুলিশ আদিত্যের বিরুদ্ধে গুরুতর অভিযোগ দায়ের করে। তাঁকে আদালতে নিয়ে যাওয়া হয়। বিচারক আদিত্যকে এক হাজার ডলার জমা রেখে জামিন দিয়েছেন। কারণ, পুলিশের রেকর্ডে তাঁর কোনো নাম নেই। তবে ওই বিমানবন্দরে তিনি আর ঢুকতে পারবেন না।

বিচারক সুসানা অর্টিজ বলেছেন, এতদিন ধরে আদিত্য কী করে বিমানবন্দরে লুকিয়ে রইলেন সেটা ভেবে তিনি অবাক হয়ে গেছেন। বিমানবন্দরের নিরাপত্তা বাড়ানোর ও যাত্রীদের সুরক্ষা নিশ্চিত করার উপর তিনি জোর দেন।

তবে আদিত্য কেন শিকাগো গিয়েছিলেন, সেখানে তাঁর চেনা কেউ আছেন কি না, তা এখনো জানে না পুলিশ।

জিএইচ/এসজি(এএফপি, ইএফই)

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর