1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
চট্টগ্রাম ৭নং ওয়ার্ডে আ'লীগের 'নির্বাচনী প্রচারণায় বাঁধা' - Songbadjogot.com
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:০১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

চট্টগ্রাম ৭নং ওয়ার্ডে আ’লীগের ‘নির্বাচনী প্রচারণায় বাঁধা’

সাহিদুল ইসলাম (মাসুম)
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ২৩২ বার ভিউ
কাল্পনিক ছবি

কেন এবার আ’লীগে এত বিদ্রোহী প্রার্থী? দল থেকে মনোনয়ন না পেয়েও কেন তারা নির্বাচন প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন ? আর কেনই বা প্রচারণা করতে গিয়ে হুমকি-ধামকি বা প্রাণ নাশকতার শিকার হচ্ছেন?  “নির্বাচনী প্রচারণায় বাঁধা”- নিয়ে আমাদের আজকের একটি লিখা।

চট্টগ্রাম কাউন্সিলর ও সিটি কর্পোরেশন নির্বাচন বাকি আছে  আর মাত্র ছয় দিন। এ নিয়ে প্রত্যেক প্রার্থীই স্ব স্ব প্রচারণা চালিয়ে যাচ্ছিল। গতকাল হিলভিউতে ‘মিস্টি কুমড়া’ প্রতীকে ৭নং পশ্চিম ষোলশহর ওয়ার্ডের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী প্রচারণায় অংশগ্রহনকারী মহিলা সমর্থকদের উপর হাত তুলে, তাদেরকে পাথরকণা ও টমেটো ছুড়ে মারে একদল কথিত বাহিনী। উপরন্তু মিষ্টি কুমড়া মার্কার ব্যানার ছিড়ার পাশাপাশি নৌকার ব্যানারও তারা ছিড়ে বলে অভিযোগ করেন মিষ্টি কুমড়া প্রতীকে বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী ইয়াকুব।

হামলার প্রতিবাদে থানায় অভিযোগ করলে সেখানের ভারপ্রাপ্ত কর্মকর্তা হামলার শিকার হওয়া নারী প্রতিবাদীদেরকে নির্বাচন অফিসে লিখিত অভিযোগ দায়ের করতে বলেন। সেখান থেকে অভিযোগ আসার পরই তারা অ্যকশনে যাবেন বলে তাদেরকে আশ্বস্ত করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর