1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
দেশের কোন মানুষ গৃহহীন থাকবে না : সাধন চন্দ্র - Songbadjogot.com
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০১:২০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

দেশের কোন মানুষ গৃহহীন থাকবে না : সাধন চন্দ্র

সংবাদ জগত ডেস্ক
  • আপডেটের সময় : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ২৩১ বার ভিউ
সাধন চন্দ্র মজুমদার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী দেশের কোন মানুষ ভূমিহীন ও গৃহহীন থাকবে না বলে জানান খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।


তিনি আরো বলেন, এই লক্ষ্য পূরণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ‘ মুজিববর্ষ ’ উপলক্ষে সারাদেশে ৯ লাখ গৃহহীন পরিবারকে বাড়ি নির্মাণ করে দেওয়া হচ্ছে।
সাধন চন্দ্র মজুমদার আজ জেলার সাপাহার উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত গৃহহীন পরিবারের মধ্যে বাড়ি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।


উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যাণ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান হোসেন, ভাইস-চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস-চেয়ারম্যান নার্গিস আক্তার ও সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেকুর রহমান সরকার।


খাদ্য মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ সকল ক্ষেত্রে অভাবনীয় সাফল্য অর্জন করেছে। এ সরকার যে উন্নয়ন সাধন করেছে ইতোপূর্বে কোন সরকার তা করতে পারেনি।
তিনি বলেন, মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করা সরকারের পবিত্র দায়িত্ব। এই দায়বদ্ধতা থেকে সরকার গৃহহীনদের ঘর আর ভূমিহীনদের ভূমি দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার প্রচেষ্টা অব্যাহত রেখেছেন।


অনুষ্ঠানে সরকারের আশ্রয় প্রকল্পের আওতায় উপজেলার ৬টি ইউনিয়নের মোট ১২০টি গৃহপরিবারের কাছে বাড়ি হস্তান্তর করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর