1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
৩ নং ওয়ার্ডের 'মিষ্টি কুমড়া' প্রতীকের সমর্থনে রৌফাবাদে উঠান বৈঠক - Songbadjogot.com
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

৩ নং ওয়ার্ডের ‘মিষ্টি কুমড়া’ প্রতীকের সমর্থনে রৌফাবাদে উঠান বৈঠক

সাহিদুল ইসলাম (মাসুম)
  • আপডেটের সময় : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ২৭৪ বার ভিউ


চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ০৩ নং ওয়ার্ডে মিষ্টি কুমড়া’ প্রতীকে কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব শফিকুল ইসলামের সমর্থনে পশ্চিম শহীদ নগর দক্ষিণপাড়ার তৈয়বীয়া হাউজিং সোসাইটি ও একতা সংঘের উদ্যোগে এক উঠান বৈঠকের আয়োজন করা হয়।

উক্ত উঠান বৈঠকে সংশ্লিষ্ট ওয়ার্ডের পাঁচ-পাঁচজন সর্দার, তৈয়বীয়া হাউজিং সোসাইটি ও একতা সংঘের ছাত্রসমাজ, যুবসমাজসহ মহানগরের  অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এতে আরো উপস্থিত হন পশ্চিম শহীদ নগর সর্দার কমিটির অন্যতম সদস্য আবু তাহেরসহ ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জনগণের মনোনীত প্রার্থী আলহাজ্ব শফিকুল ইসলামের সমর্থনে উঠান বৈঠকে বক্তব্য রাখেন একতা সংঘের সাধারণ সম্পাদক এস এম তুহিন, সভাপতি নুরু আলম নুরু, বায়েজীদ থানার আ’লীগের নেতা কালু কোম্পানী, জাগ্রত সমাজের সভাপতি হাজী নাছির ও সর্দার কাদের খানসহ আরো অনেকেই।

অনুষ্ঠানে বক্তারা দাবি করেন, যদি যোগ্য প্রার্থী হিসেবে মিষ্টি কুমড়া ও নৌকা প্রতীক হেরে যায়, তাহলে এলাকার ও নগরবাসীর উন্নয়ন ব্যাহত হবে।

এ মতবিনিময় সভায় পরিশেষে উপস্থিত পঞ্চসর্দার ও নেতাকর্মীদের একটাই প্রত্যাশা-কমিশনার পদপার্থী শফিকুল ইসলামের ‘মিষ্টি কুমড়া’ যেন ২৭ তারিখের নির্বাচনে জয় লাভ করে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর