1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
খেলতে গিয়ে হরিণশাবককে বন্ধু বানিয়ে নিয়ে আসে চার বছরের শিশু - Songbadjogot.com
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:৩৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

খেলতে গিয়ে হরিণশাবককে বন্ধু বানিয়ে নিয়ে আসে চার বছরের শিশু

সংবাদ জগত ডেস্ক
  • আপডেটের সময় : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ২৯০ বার ভিউ
৪ বছরের শিশু ডমিনিক ও তার বন্ধু হরিণ ছানা।

মাকে বলে ঘরের বাইরে খেলতে যায় চার বছরের অবুঝ শিশু ডমিনিক। এর কিছুক্ষণ পর সে বনের একটি হরিণের বাচ্চাকে বন্ধু বানিয়ে ঘরে ফিরে আসে। এ চিত্র দেখে হতভম্ভ হলেন তাঁর মা।

ডমিনিকের মা স্টেফানি ব্রাউন জানান, সম্প্রতি সন্তানসহ ছুটি কাটাতে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার ম্যাসানুটেন রিসোর্টে গিয়েছিলাম। আমার ছেলে ডমিনিক বাইরে খেলছিল। কিছুক্ষণ পরেই বাড়িতে ফিরে আসে ডমিনিক। ডমিনিকের পেছন দাঁড়িয়ে ছিল একটি শিশু হরিণ। হরিণটিকে দেখে কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে যাই। বুঝতে পারছিলাম কী করোব। পরে দ্রুত মোবাইল ফোন নিয়ে ‘দুই বন্ধুর’ কিছু ছবি তুলে রাখি। অদ্ভুত এক মায়াভরা চোখে আমার দিকে তাকিয়ে ছিল হরিণশাবকটি। হরিণশিশুটিকে একটুও ভীত মনে হয়নি। মনে হয়েছে, ডমিনিকের সাথে আসতে পেরে সে খুব খুশি।


শিশু ডমিনিকের মা বলেন, হরিণেরা সাধারণত খুবই ভীতু প্রকৃতির হয়, সহজে মানুষের কাছে আসে না বা সামান্য শব্দ শুনলেই পালিয়ে যায়। কিন্তু চার বছরের শিশুটির পাশে হরিণটি কোনো ধরনের অস্বস্তিবোধ করছিল বলে মনে হয়নি। বরং পুরনো বন্ধুর মতোই পাশাপাশি দাঁড়িয়েছিল তারা। ছোট্ট ডমিনিক হরিণটিকে ঘরের ভেতরে আনতে চেয়েছিল কিছু খেতে দেওয়ার জন্য। অবশ্য, হরিণশাবকটি যেন দলছুট হয়ে না যায়, এজন্য তাকে আবার জঙ্গলে ফিরিয়ে দিয়ে এসেছে সে।

ডমিনিকের মা স্টেফানি ব্রাউন আরও বলেন, ডমিনিকের ও তার নতুন বন্ধুর (হরিণের বাচ্চা) ছবিগুলো ফেসবুকে পোস্ট করতেই লাইক, কমেন্ট, শেয়ারের বন্যা বয়ে যায়। মাত্র তিনদিনেই স্টেফানির ওই পোস্টে রিঅ্যাক্ট পড়েছে ১৬ হাজার, কমেন্ট করেছেন চার হাজার মানুষ আর শেয়ার করা হয়েছে ২৯ হাজারেরও বেশি বার। বেশিরভাগ মানুষই এটিকে দুর্লভ, মহামূল্যবান আর নজরকাড়া দৃশ্য বলে মন্তব্য করেছেন।

সংবাদ জগৎ/ এনএ

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর