1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
চট্টগ্রামের জেনারেল হাসপাতালে বিদ্যুৎ নেই, অন্ধকারে চলছে টিকাদান - Songbadjogot.com
রবিবার, ২২ মে ২০২২, ০৭:৩৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

চট্টগ্রামের জেনারেল হাসপাতালে বিদ্যুৎ নেই, অন্ধকারে চলছে টিকাদান

সংবাদ জগত ডেস্ক
  • আপডেটের সময় : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০৬ বার ভিউ

আজ শনিবার ১৩ ফেব্রুয়ারি সকাল থেকে চট্টগ্রাম সিটি করপোরেশন জেনারেল হাসপাতালে বিদ্যুৎ নেই, তাই কখনও মুঠোফোনের আলো জ্বালিয়ে কখনো মোমবাতির আলোয় সারতে হচ্ছে কাজ।

চট্টগ্রাম সিটি করপোরেশন জেনারেল হাসপাতালের কর্মকর্তা ডা. মোহাম্মদ আলী থেকে জানা যায়, হাসপাতালে সকাল থেকে বিদ্যুৎ নেই। জেনারেটর দিয়ে কাজ চালাতে হচ্ছে। কিন্তু বেশিক্ষণ জেনারেটরও চালানো যাচ্ছে না।  

তিনি আরও বলেন, বিষয়টি নিয়ে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের সঙ্গে কথা হয়েছে। তারা জানিয়েছেন, বিকেলের আগে বিদ্যুৎ আসবে না। চট্টগ্রাম সিটি করপোরেশন হাসপাতালে টিকা নিতে আসা রোগীদের দুর্ভোগ পোহাতে হচ্ছে। অন্ধকারে টিকা নিতে না পেরে দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে থাকতে হয় তাদের।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড পাথরঘাটা জোনের নির্বাহী প্রকৌশলী মো. তৌহিদুল ইসলাম জানান, সব প্রতিষ্ঠানের সঙ্গে কথা বলে বৈদ্যুতিক লাইনের কাজ করা হয়েছে। তারা আমাদের জানিয়েছেন, জেনারেটরের ব্যবস্থা রয়েছে।

গ্রীষ্মকাল চলে আসলে এই কাজ শেষ করতে পারবো না। তাই জনসাধারণের দুর্ভোগের কথা চিন্তা করেই দ্রুত কাজ শেষ করার চেষ্টা করছি।

চট্টগ্রামে গত ৭ ফেব্রুয়ারি থেকে শুরু হয় টিকাদান কার্যক্রম। গত শুক্রবার টিকাদান বন্ধ থাকলেও এর আগের ৫ দিনে করোনার টিকা নেন ৩৬ হাজার ৫৭১ জন। এর মধ্যে প্রথম দিন (৭ ফেব্রুয়ারি) ৬৬৭ জন, দ্বিতীয় দিন (৮ ফেব্রুয়ারি) ২ হাজার ৬৭৮ জন, তৃতীয় দিন (৯ ফেব্রুয়ারি) ৬ হাজার ৫৯ জন, চতুর্থ দিন (১০ ফেব্রুয়ারি) ১০ হাজার ৩৬২ জন, পঞ্চম দিন (১১ ফেব্রুয়ারি) ১৬ হাজার ৮০৫ জন টিকা নেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর