1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
বঙ্গবন্ধুর জন্ম যে দেশে সে দেশ পিছিয়ে থাকতে পারেনা - Songbadjogot.com
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:৩৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

বঙ্গবন্ধুর জন্ম যে দেশে সে দেশ পিছিয়ে থাকতে পারেনা

সংবাদ জগত ডেস্ক
  • আপডেটের সময় : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০৬ বার ভিউ

১৭ ফেব্রুয়ারি রোজ বুধবার রাজধানীর কুর্মিটোলায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মোটর ট্রান্সপোর্ট বিভাগের বাণিজ্যিক সেবা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। এ সময় তিনি বলেন, যে দেশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মত মহান নেতা জন্ম নিয়েছেন সে দেশ পিছিয়ে থাকতে পারে না। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের উন্নয়ন অগ্রযাত্রা সফল হবেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের এভিয়েশন ও পর্যটন শিল্পের উন্নয়নে আন্তরিকভাবে কাজ করছে। নীরবে পাল্টে যাচ্ছে এ দুটি শিল্পের চেহারা। দেশের সব বিমানবন্দরের উন্নয়নের পাশাপাশি ব্যবসার উপযুক্ত পরিবেশ নিশ্চিত করা হয়েছে। কোভিড-১৯ এর কারণে ক্ষতিগ্রস্ত দেশীয় এয়ারলাইন্সগুলিকে সহায়তা করার জন্য ইতোমধ্যে ২৬ মার্চ ২০২০ থেকে ৩০ সেপ্টেম্বর ২০২০ পর্যন্ত সময়ের জন্য অভ্যন্তরীণ ফ্লাইট এর ক্ষেত্রে প্রযোজ্য ল্যান্ডিং চার্জ, পার্কিং চার্জ, বোর্ডিং চার্জ, সিকিউরিটি চার্জ ও বিএনএইচও চার্জ শতভাগ মওকুফ করেছে সরকার।

তিনি আরও বলেন, বিমানের সক্ষমতা আছে, এখন তা কাজে লাগাতে হবে। উদ্ভাবনী, বহুমাত্রিক ও গতিশীল কর্ম পরিকল্পনার মাধ্যমে বিমানের রাজস্ব আয় বাড়াতে হবে। বিমানের কর্মকর্তা-কর্মচারীদের দক্ষতাকে সর্বোচ্চ ব্যবহার করতে হবে। বর্তমান যুগে কাজের বহুমাত্রিকীকরণের কোনো বিকল্প নেই। বিমানের সেবার মান নিশ্চিত করার ব্যাপারে কোনো আপস নয়। কর্মরত কারও বিরুদ্ধে দুর্নীতির আভাস বা কাজে অবহেলার অভিযোগ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

বিমান মোটর সার্ভিস সেন্টারে বাণিজ্যিক সেবা কার্যক্রম শুরু হওয়ায় জনসাধারণ এই আধুনিক মোটর সার্ভিস সেন্টার থেকে সাশ্রয়ী মূল্যে সেবা নিতে পারবেন গ্রাহকরা।

অনুষ্ঠানে আরও বক্তৃতা রাখেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. সাজ্জাদুল হাসান, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মোকাব্বির হোসেন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর