1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
চট্টগ্রামে করোনার নতুন আক্রান্ত ২০০ - Songbadjogot.com
বুধবার, ২৫ মে ২০২২, ০৯:৩৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

চট্টগ্রামে করোনার নতুন আক্রান্ত ২০০

সংবাদ জগৎ ডেস্ক
  • আপডেটের সময় : সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ১৯৫ বার ভিউ

চট্টগ্রামে করোনার সংক্রমণ বেড়েই চলেছে। সর্বশেষ গত রোববার থেকে নতুন করে চট্টগ্রামে শনাক্ত হয়েছেন ২০০ জন। সংক্রমণের হার বাড়লেও, বাড়ছে না সচেতনতা।

স্বাস্থ্য সংশ্লিষ্টরা বার বার তাগিদ দিলেও মানুষ মাস্ক ব্যবহারে আগ্রহী নন। এই অবস্থা চলতে থাকলে করোনা সংক্রমণের হার আরও বাড়বে বলে মত সংশ্লিষ্টদের।  

আজ সোমবার (২২ মার্চ) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, গত রোববার থেকে কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাব ও চট্টগ্রামে ৯টি ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়।  
 
চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, সর্বশেষ নমুনা পরীক্ষায় ২০০ জন নতুন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন। এখন পর্যন্ত চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩৭ হাজার ৭৫১ জন। সর্বশেষ আক্রান্তদের মধ্যে নগরে ১৭১ জন এবং উপজেলায় ২৯ জন।  
 
এদিকে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় ক্লাব, কমিউনিটি সেন্টার, কনভেনশন হল, হোটেল-রেস্টুরেন্ট গুলোতে সামাজিক ও রাজনৈতিক অনুষ্ঠানসহ সব অনুষ্ঠানে ১০০ জনের বেশি অতিথির সমাগম নিষিদ্ধ করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন। এছাড়া সীমিত পরিসরে অনুষ্ঠান চলাকালে সম্পূর্ণ স্বাস্থ্যবিধি ও কমপক্ষে ৩ ফুট শারীরিক দূরত্ব বজায় রাখতে নির্দেশনা দেওয়া হয়েছে।

নির্দেশনায় আরও বলা হয়, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত প্রকাশ্য স্থানে সভা-সমাবেশ, ওরশ, মিলাদ মাহফিল, মহোৎসব ও অন্যান্য ধর্মীয় অনুষ্ঠান আপাতত বন্ধ থাকবে। এ নির্দেশ অমান্য করলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানা যায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর