1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
চট্টগ্রামে করোনা সচেতনতায় জেলা প্রশাসনের অভিযান, সাড়ে ২৯ হাজার টাকা জরিমানা - Songbadjogot.com
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১২:২২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

চট্টগ্রামে করোনা সচেতনতায় জেলা প্রশাসনের অভিযান, সাড়ে ২৯ হাজার টাকা জরিমানা

সংবাদ জগৎ ডেস্ক
  • আপডেটের সময় : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ২৭১ বার ভিউ
চট্টগ্রামে করোনা সচেতনতায় জেলা প্রশাসনের অভিযান, সাড়ে ২৯ হাজার টাকা জরিমানা

চট্টগ্রাম নগরীর করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি রোধে চট্টগ্রাম জেলা প্রশাসনের ৬টি অভিযানে ২৯ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়েছে। এ সময় সাড়ে ৪ হাজার মাস্ক বিনামূল্যে বিতরণ করেছেন ৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

আজ সোমবার (১২ এপ্রিল) এসব তথ্য সংবাদ জগৎ কে জানিয়েছেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ পতেঙ্গা ইপিজেড ও বন্দর এলাকায় ৫টি মামলা দায়ের করে ৯০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী পাঁচলাইশ ও চান্দগাঁও এলাকায় ৭টি মামলা দায়ের করে ৮ হাজার ৫০০ টাকা অর্থদণ্ড আদায় করেন।  নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত কোতোয়ালী, সদরঘাট, ডবলমুরিং এলাকায় ৪টি মামলা দায়ের করে ৮ হাজার টাকা অর্থদণ্ড আদায় করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলম বায়েজিদ ও খুলশী মোড় এলাকায় ১টি মামলা দায়ের করে ১ হাজার টাকা অর্থদণ্ড আদায় করেন।  

নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরজাহান আক্তার সাথী চকবাজার ও বাকলিয়া এলাকায় ৩টি মামলা দায়ের করে ৬ হাজার টাকা অর্থদণ্ড আদায় করেন।  নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন পাহাড়তলী, হালিশহর ও আকবরশাহ এলাকায় ৩টি মামলা দায়ের করে ৫ হাজার টাকা অর্থদণ্ড আদায় করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর