1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
মারা গেলেন তামিলের জনপ্রিয় অভিনেতা বিবেক - Songbadjogot.com
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:২৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

মারা গেলেন তামিলের জনপ্রিয় অভিনেতা বিবেক

সংবাদ জগৎ ডেস্ক
  • আপডেটের সময় : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৩৮০ বার ভিউ
মারা গেলেন তামিলের জনপ্রিয় অভিনেতা বিবেক

ভারতীয় তামিল কমেডিয়ান অভিনেতা বিবেক, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। আজ শনিবার(১৭ এপ্রিল)ভোর ৪ টা ৩৫ মিনিটে ভারতের চেন্নাইয়ে একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।মৃত্যুকালো তার বয়স হয়েছিলো ৫৯।

এর আগে গত শুক্রবার (১৬ এপ্রিল) বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন এ অভিনেতা। হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকরা জানান, তার একটি ধমনী পুরোপুরি ব্লক হয়ে গেছে। এরপর দ্রুত অ্যানজিওপ্লাস্টি করা হয় তার। পরে হাসপাতালের আইসিইউতে একমো সাপোর্টে রাখা হয়েছিল এ অভিনেতাকে। সেখানে তিনি মৃত্যুর সঙ্গে লড়াই করছিলেন। সর্বশেষ আজ শনিবার ভোরে আবার হৃদরোগে আক্রান্ত হন বিবেক। হাসপাতাল থেকে বলা হয়, ‘ভোর ৪টা ৩৫ মিনিটে উনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।’ সম্প্রতি ভারতের ওমানদুরারের সরকারি মাল্টি স্পেশ্যালিটি হাসপাতালে করোনা টিকার প্রথম ডোজ নিয়ে সংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। সেখানে বলেন, ‘কোভিড ১৯ ভ্যাকসিন নেওয়া সুরক্ষিত তা বোঝাতেই আমি এই টিকা নিলাম। হাসপাতালের দরজা সবার জন্য খোলা, সেই বার্তা পৌঁছে দিতেই এখানে আসা।’ তবে চিকিৎসকরা জানিয়েছেন করোনা টিকা নেওয়ার ফলে বিবেক হৃদরোগে আক্রান্ত হননি।

প্রবীণ পরিচালক কে বালাচান্দেরের হাত ধরে সিনেমার জগতে পা রেখেছিলেন বিবেক। আশির দশকের শুরুতে তামিল সিনেমায় বিভিন্ন ছোটো চরিত্রে দেখা যেত বিবেককে। নব্বইয়ের দশকের শেষ থেকে কমেডিয়ান হিসেবে তুমুল জনপ্রিয়তা পেতে শুরু করেন। নয়া শতকের শুরুতে ফিল্মের পোস্টারে স্টারদের সঙ্গে তার ছবিও থাকত। যিনি বিভিন্ন সামাজিক আন্দোলনেও গুরুত্বপূর্ণ অবস্থান নিতেন। ২০০৯ সালে পদ্মশ্রী সম্মানে ভূষিত হয়েছিলেন তিনি। যিনি সাবেক রাষ্ট্রপতি এপিজে আবদুল কালাম গুণমুগ্ধ ছিলেন। ফিল্মি জীবনে ২২০ টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর