1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
চট্টগ্রামে বাড়ছে মৃত্যুর মিছিল, নতুন ৮ মৃত্যু-আক্রান্ত ৩৪৭ - Songbadjogot.com
রবিবার, ২৯ মে ২০২২, ০১:১৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

চট্টগ্রামে বাড়ছে মৃত্যুর মিছিল, নতুন ৮ মৃত্যু-আক্রান্ত ৩৪৭

সংবাদ জগৎ ডেস্ক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ২০৪ বার ভিউ
চট্টগ্রামে নতুন ৮ মৃত্যু-আক্রান্ত ৩৪৭

সর্বাত্মক লকডাউনেও থেমে নেই করোনার অ্যটাক। ভয়াবহতা বাড়িয়ে অগ্নমুর্তি ধারণ করছে প্রাণঘাতী এ করোনা ভাইরাস। দিনদিন যেন বাড়ছে মৃত্যুর মিছিল। করোনা ভাইরাসের বিষ ছড়িয়ে গত সোমবার থেকে কেড়ে নিয়েছে চট্টগ্রামের আরো ৮ জনের প্রাণ। নগরীর ৭ ও উপজেলার ১ জনের মৃত্যুতে জেলায় মোট করোনার থাবায় প্রাণহানির সংখ্যা দাঁড়ায় ৪শ ৭২ জনে।

আজ মঙ্গলবার (২০ এপ্রিল) চট্টগ্রাম সিভিল সার্জন  কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

এর মধ্যে নগরীর ৩৫০ জন এবং উপজেলা পর্যায়ে ১২২ জন মারা গেছে করোনায়। তাল মিলিয়ে বেড়ে চলেছে সংক্রমনের মাত্রাও। চট্টগ্রামে এ পর্যন্ত ৪৭ হাজার ৫৭৪ জনের শরীরে ধরা পড়েছে করোনা ভাইরাস। গত সোমবার থেকে শনাক্ত হয়েছে ৩৪৭ জন। নতুন আক্রান্তদের মধ্যে ২৬৩ জন নগরীর এবং ৮৪ জন চট্টগ্রামের বিভিন্ন উপজেলার বাসিন্দা।

এতে বলা হয় চট্টগ্রামের মোট আট ল্যাবে এবং কক্সবাজার হাসপাতাল ল্যাবে গত সোমবার থেকে করোনার নমুনা পরীক্ষা হয় ১ হাজার ৫শ ৫৬টি। এর মধ্যে চট্টগ্রাম নগরীর ২৬৩ জন  এবং বিভিন্ন উপজেলার আরো ৮৪ জনসহ মোট ৩৪৭ জনের শরীরে করোনা  ভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়।

গত সোমবার পুরো দিনেই কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাব ১ জনের নমুনা পরীক্ষা করা হলেও তার করোনা ধরা পড়েনি।

চট্টগ্রাম বেসরকারি ইম্পেরিয়ালে ৩২ জন,শেভরনে ৬৬ জন,চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ২৬ জন এবং জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৩১ জনের করোনা ধরা পড়েছে।

তাছাড়া চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১৭১ জনের নমুনা পরীক্ষায় ২৩ জনের করোনা শনাক্ত হয়। গত সোমবার থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৫৮ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে  (বিআইটিআইডি) ল্যাবে ৬১ জন ও চমেক ল্যাবে ৫০ জনের করোনা শনাক্ত হয়।

করোনার আরও খবর পড়ুন>>>>>>>

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর