1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
কল দিলেই অক্সিজেন পৌঁছে দেবে ছাত্রলীগ - Songbadjogot.com
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৩:৪২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

কল দিলেই অক্সিজেন পৌঁছে দেবে ছাত্রলীগ

প্রতিনিধিঃ- ফখরুউদ্দীন
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ২৫৭ বার ভিউ
কল দিলেই অক্সিজেন পৌঁছে দেবে ছাত্রলীগ

পবিত্র রমজান মাসে কর্মহীন হয়ে পড়া মানুষ ও করোনা পরিস্থিতি মোকাবিলায় বিভিন্ন মানবিক উদ্যোগ নিয়েছে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ কল দিলেই পৌঁছে দেবে অক্সিজেন। গত সোমবার (১৯ এপ্রিল) বিকেলে নগরীর নতুন বাজার এলাকায় এ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও মহানগর ছাত্রলীগ নেতা নওশেল আহমেদ অনি।

আজ মঙ্গলবার (২০এপ্রিল) এ তথ্যটি নিশ্চিত করেন সংবাদ জগৎ এর প্রতিনিধি,ফখরুউদ্দীন।

করোনায় কর্মহীন হয়ে পড়া মানুষের জন্য ইফতার, সাহরির খাবার, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের ফ্রি হোম ডেলিভারি সার্ভিস, এমনকি করোনা আক্রান্ত রোগীদের অক্সিজেন সুবিধাসহ লকডাউনে কোনো রোগীকে হাসপাতালে নেয়ার জন্য পাঁচটি মোটরসাইকেল ও দুইটি প্রাইভেটকারের মাধ্যমে সেবা নিশ্চিতের ব্যবস্থা করেছে সংগঠনটি।

এসব সেবা পেতে দুইটি হটলাইন নম্বর দেয়া হয়েছে। এসব নম্বরে কল দেয়া মাত্রই চাহিদা অনুযায়ী সেবা পৌঁছে দেবে ছাত্রলীগ। নম্বর দুটি হচ্ছে- ০১৭১২৮৮১১৫৪ এবং ০১৭১১৫৭৪৩৬৩।

 এ সময় অনি বলেন, চলমান লকডাউনের কারণে দরিদ্র শ্রমজীবী মানুষেরা কষ্টে দিনাতিপাত করছেন। তাদের কথা চিন্তা করে প্রতিদিন ৩০০ জনকে বিনামূল্যে ইফতার ও সাহরির খাবারের ব্যবস্থা করেছি। লকডাউনে যারা বাসা থেকে বের হতে পারছেন না তারা যদি আমাদের কল করে জানান তাহলে নিত্য প্রয়োজনীয় দ্রব্য তাদের বাসায় পৌঁছে দেবে মহানগর ছাত্রলীগ কর্মীরা।

নওশেল আহমেদ অনি আরও বলেন, কোভিট-১৯ আক্রান্ত রোগীদের হাসপাতালে আনা নেয়ার জন্য প্রয়োজনীয় গাড়ি, তাৎক্ষণিক অক্সিজেনের ব্যবস্থা করা হয়েছে।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটুর সহায়তায় ছাত্রলীগ এসব কাজ পরিচালনা করবেন বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর