1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
এবার ডাকসুর সাবেক ভিপি নুরের বিরুদ্ধে মামলা হল চট্টগ্রামে - Songbadjogot.com
রবিবার, ২২ মে ২০২২, ০৮:৩৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

এবার ডাকসুর সাবেক ভিপি নুরের বিরুদ্ধে মামলা হল চট্টগ্রামে

সংবাদ জগৎ ডেস্ক
  • আপডেটের সময় : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ১৮৬ বার ভিউ

সামাজিক যোগাযোগ মাধ্যমে উসকানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে এবার মামলা হয়েছে চট্টগ্রামে। গত মঙ্গলবার (২০ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রামের কোতোয়ালী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা আজিজ মিসির।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির অর্থ উপ-কমিটির যুগ্ম আহবায়ক পরিচয় দিয়ে এক ব্যাক্তি নুরের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। আমরা তা গ্রহণ করেছি। অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে জানালেন ওসি নেজাম উদ্দিন।

অভিযোগে ওই স্বেচ্ছাসেবক লীগ নেতা উল্লেখ করেন, গত ১৪ এপ্রিল নুরুল হক তাঁর ফেসবুক পেজ থেকে লাইভে এসে বক্তব্য দেন। এতে বাংলাদেশের অসংখ্য ধর্মপ্রাণ নেতাকর্মীদের ধর্মীয় মূল্যবোধে আঘাত হানে, এমন আপত্তিকর, আক্রমণাত্মক বক্তব্য দেন।

তাছাড়া তার এ বক্তব্যে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটান বলে তিনি অভিযোগে লিপিবদ্ধ করেন।

মানহানিকর, আক্রমণাত্মক ও মিথ্যা তথ্য সমৃদ্ধ নুরের এ বক্তব্যটি চট্টগ্রাম আদালতের আইনজীবী এনেক্স ভবনের-১ নিচতলায় অ্যাডভোকেট তসলিম উদ্দিনের চেম্বারে বসে শুনেছেন বলে এজাহারে উল্লেখ করেন মামলার বাদী।

এর আগে গত ১৪ এপ্রিল বিকেলে ফেইসবুক লাইভে এসে নূর বলেন, “কোনো মুসলমান আওয়ামী লীগ করতে পারে না। যারা এই আওয়ামী লীগ করে তারা চাঁদাবাজ, ধান্ধাবাজ, মাদক ব্যবসায়ী, চিটার-বাটপার এই ধরনের মুসলমান। শুক্রবার একদিন নামাজ পড়তে যাবে, আর পাঁচ ওয়াক্ত নামাজের কোন খবর নাই।”

এছাড়া হেফাজতে ইসলামের নেতা মামুনুল হকের রিসোর্ট কাণ্ড সরকারের ‘চাল’ রয়েছে বলেও দাবি করেন নূর। তিনি বলেন, “আওয়ামী লীগের উগ্রবাদীরা আলেম-ওলামাদের নিয়ে যেভাবে বিদ্বেষ ছড়াচ্ছে, তাদের চরিত্র হরণ করছে, এরা মুসলমান হতে পারে না। এদের কোনো ইমান নাই।” এমন বক্তব্যের পর নুরের বিরুদ্ধে ঢাকা ও সিলেটে এরই মধ্যে মামলা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে নগরীর কোতোয়ালি থানায় আরো একটি মামলা দায়ের করা হয় নুরের বিরুদ্ধে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর