1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
চট্টগ্রামে আজ আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ২৭৯ - Songbadjogot.com
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

চট্টগ্রামে আজ আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ২৭৯

সংবাদ জগৎ ডেস্ক
  • আপডেটের সময় : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ১২৬ বার ভিউ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত শুক্রবার থেকে  চট্টগ্রামে আরও চারজনের মৃত্যু হয়েছে। এ সময়ের মধ্যে করোনা আক্রান্ত হয়েছেন ২৭৯ জন। এ নিয়ে চট্টগ্রাম জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৪৮৬ ও আক্রান্তের সংখ্যা ৪৮ হাজার ৭১৬ জন।

আজ শনিবার (২৪ এপ্রিল) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে।

সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, গতকাল (শুক্রবার) চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে এক হাজার ৮১০ নমুনা পরীক্ষায় ২৭৯ জনের করোনা শনাক্ত হয়। তাদের মধ্যে নগরের ২০৯ জন এবং উপজেলার ৭০ জন। জানা যায়, গত শুক্রবার থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৪৯ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ৬৮ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৩৯ জন এবং চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ৩৬ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়। একই সময়ে ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ২৯ জন, শেভরণ হাসপাতাল ল্যাবে ৩০ জন, আগ্রাবাদ মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৫ জন, মেডিকেল সেন্টার ল্যাবে আটজন, এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের পাঁচজনের করোনা শনাক্ত হয়।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে দেশব্যাপী ঘোষিত কঠোর লকডাউনের পর গতকাল চট্টগ্রামের বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে একাধিক নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত।

এসব অভিযানে ৪৫ মামলায় মোট ১৯ হাজার ১৯০ টাকা জরিমানা আদায় করা হয়। একই সঙ্গে সচেতনতার জন্য এক হাজার পিস মাস্কও বিতরণ করা হয়। এছাড়া স্বাস্থ্যবিধি নিশ্চিত এবং লকডাউন বাস্তবায়নে আজও চট্টগ্রামের বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে বলে জানা যায়।

করোনার আরও খবর পড়ুন>>>>>>>

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর