1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
ইউপি সদস্যের পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা - Songbadjogot.com
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

ইউপি সদস্যের পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা

তাহিরপুর প্রতিনিধিঃ রোকন উদ্দিন
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ১৪৫ বার ভিউ
তাহিরপুরে ইউপি সদস্যের পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা

তাহিরপুর প্রতিনিধিঃ রোকন উদ্দিন সুনামগঞ্জে তাহিরপুরের বালিজুড়ি ইউনিয়ন পরিষদের সদস্য ও স্থানীয় আওয়ামী লীগ নেতা বাবুল মিয়ার পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার বিকেল বেলা উপজেলার বালিজুড়ি ইউনিয়নের আনোয়ারপুর বাজারে একদল দুর্বৃত্ত কুপিয়ে তার পায়ের রগ কেটে দেয়।

আনোয়ারপুর বাজারের কয়েক ব্যক্তি নাম প্রকাশ না করে জানান, ফাজিলপুর গ্রামের কাশেম, রহমগীর, সেলিমগীর, হোসেনগীর এরা অতর্কিতভাবে হামলা করে বাবুল মেম্বারের ডান পায়ের রগ কেটে দেয়। তারা শুধু পায়ের রগই নয় তাদের হাতে থাকা ধারালো দা ও ছোরা দিয়ে বাবুল মেম্বারকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়।

পরে সংবাদ পেয়ে বাবুল মিয়ার স্বজনরা প্রথমে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। পরে তার অবস্থা আশঙ্কাজনক দেখে সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা বাবুল মিয়াকে এস্বুলেন্সযোগে সিলেট এমএজি ওসমানী মেডিকেল ও কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় এলাকায় আতঙ্ক দেখা দিয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদার জানান, এ ঘটনা শুনে তিনি অতিরিক্ত পুলিশ নিয়ে আনোয়ারপুর বাজারে অবস্হান করছেন। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গেল ১৬ মে আনোয়ারপুর বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফাজিলপুর গ্রামের ফয়সল মিয়া ও আনোয়ারপুর বাজারের মনবুল ও ইছাক মিয়ার লোকদের মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনায় উভয় পক্ষর মামলা তাহিরপুর থানায় চলমান রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর