1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
তাহিরপুরে স্বাস্থবিধি উপেক্ষা করে মানুষের গুরাঘুরি - Songbadjogot.com
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

তাহিরপুরে স্বাস্থবিধি উপেক্ষা করে মানুষের গুরাঘুরি

তাহিরপুর প্রতিনিধি
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৯৭ বার ভিউ

তাহিরপুর প্রতিনিধি সারা দেশের ন্যায় করোনা সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত বিধি নিষেধ কার্যকর করতে তাহিরপুর উপজেলায় অভিযান পরিচালনা করেছে যৌথবাহিনী। সরকারী বিধিনিষেধ অমান্য করে বেপরোয়া হয়ে উঠেছে উপজেলার বাদাঘাট বাজার, বালিয়াঘাট নতুন বাজার, শ্রীপুর বাজার, বাগলী বাজার, বড়ছড়া বাজার, একতা বাজার কাউকান্দি বাজারসহ ছোট বড় কয়েকটি বাজারের ব্যাবসায়ী ও ক্রেতারা।

বাজারগুলোতে ভ্রাম্যমান আদালত অভিযানে আসলে দোকানপাট বন্ধ করে দেয়। আবার চলে গেলে দোকানপাট খুলে যে যার মতো আড্ডায় মেতে উঠে। এ যেন চোর পুলিশ খেলা। আবার কোন কোন ব্যাবসায়ী দোকান বন্ধ করে দোকানের সামনে চেয়ার নিয়ে বসে ৮ থেকে ১০ জন পুরুষ/মহিলা ক্রেতাকে একসঙ্গে ভিতরে ঢুকিয়ে দিয়ে বাহির থেকে তালা মেরে মালামাল বিক্রি করছেন।

সরকার ঘোষিত লকডাউনের ৫ম দিনে বাদাঘাট বাজারসহ কয়েকটি বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করলেও এ নিয়ে কারো কোন মাথা ব্যাথ্যা নেই। অবাধে চলছে অটোরিকশা, মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহন। বাজারের চায়ের দোকানগুলোতে অযথা আড্ডা আর ঘুরাফেরা প্রতিনিয়ত লক্ষ্য করা যাচ্ছে।

সোমবার বিকেলে তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রায়হান কবিরের নেতৃত্বে পুলিশ বিজিবির সমন্বয়ে গঠিত যৌথ বাহিনী অভিযান পরিচালনা করে তাহিরপুর সদর বাজার ও বাদাঘাট বাজার সহ কয়েকটি ছোট বড় বাজারে। ভ্রাম্যমান আদালতের মাধ্যমে পরিচালিত অভিযানে দোকান খোলা রাখা (নিত্য প্রয়োজনীয় পণ্য ব্যাতিত) মাস্ক না পড়া, বিনা কারণে ঘোরাফেরা, সরকারি বিধি নিষেধ অমান্য করায় উপজেলার তাহিরপুর সদর ও বাদাঘাট বাজারে ১১টি মামলায় ১১ জনকে ১১ হাজার, তিন শত টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. রায়হান কবির। এসময় গণমাধ্যমকর্মীদের সামনে বাদাঘাট বাজারের এমন পরিস্থিতি দেখে অসন্তোষ প্রকাশ করেন তিনি। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার, সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সুবেদার মো. নজরুল ইসলাম, নায়েক মো. নূরে আলম, বাদাঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই মো. জয়নাল আবেদীন, বাদাঘাট বাজার বণিক সমিতির সভাপতি সেলিম হায়দার, দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার হাবিব সরোয়ার আজাদ, তাহিরপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি সাজ্জাদ হোসেন শাহ্, সিনিয়র সহ সভাপতি কামাল হোসেন রাফি, সাধারণ সম্পাদক এম এ রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক আবির হাসান-মানিক প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর