1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
নোয়াখালীতে সাংবাদিকের ছবি দিয়ে ভূয়া ফেইজবুক আইডি খুলে অপপ্রচার, থানায় মামলা - Songbadjogot.com
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৩৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

নোয়াখালীতে সাংবাদিকের ছবি দিয়ে ভূয়া ফেইজবুক আইডি খুলে অপপ্রচার, থানায় মামলা

নোয়াখালী প্রতিনিধি : রিয়াজ উদ্দীন রুবেল,
  • আপডেটের সময় : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ১৬৬ বার ভিউ

নোয়াখালী প্রতিনিধি : রিয়াজ উদ্দীন রুবেল,দৈনিক সরেজমিন বার্তা ও আইপি টিভি চ্যানেল দ্বীপ টিভির নোয়াখালী জেলা প্রতিনিধি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত “বাংলাদেশ প্রেসক্লাব নোয়াখালী শাখার” অর্থ বিষয়ক সম্পাদক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) সুবর্ণচর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আব্দুল আজিজ রিপনের ছবি ব্যবহার করে কে বা কারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হুমায়রা লিপি নামক ভূয়া আইডি খুলে বিভিন্ন জনের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এ ঘটনায় সাংবাদিক আব্দুল আজিজ (রিপন) মঙ্গলবার বিকালে চরজব্বার থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন যাহার নং (১১২৮)।

সাংবাদিক আব্দুল আজিজ বলেন, হুমায়রা লিপি নামের একটি আইডি থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অজ্ঞাতনামা দৃস্কৃতিকারিরা আমার বিরুদ্ধে ও নোয়াখালী জেলা আওয়ামীলীগের রাজনৈতিতে তরুণ,উদীয়মান,দানবীর সাবাব চৌধুরীর নামে নানা ধরণে পোস্ট দিচ্ছে। যা আমার মানসম্মান ক্ষুন্ন সহ আমি সামাজিব ভাবে হেওপ্রতিপন্ন হচ্ছি বলে মনি করি। এই আইডির সাথে আমার কোনো সম্পর্ক নেই। আমি এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি পাশাপাশি এই আইডির বিরুদ্ধে চরজব্বার থানায় সাধারণ ডায়রি করেছি।

চরজব্বার থানার অফিসার ইনসার্জ জিয়াউল হক তরিক খন্দকার সাধারণ ডায়রি রুজুর সত্যতা নিশ্চত করে বলেন, এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
এমন নেক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ভূয়া আইডির ব্যক্তি যে হোক না কেন,তার চেহারা জনসম্মুখে প্রকাশ করে ডিজিটাল নিরাপত্তা আইনে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে প্রশাসন।আইনের প্রতি আমরা শ্রদ্ধাশীল, আস্থা রেখে বলতে চাই অপরাধী যেই হোক দ্রুত সনাক্ত হবে। সেই বিশ্বাস রাখি আমরা গণমাধ্যম কর্মীরা।

বাংলাদেশ প্রেসক্লাব নোয়াখালী শাখার সভাপতি সিনিয়র সাংবাদিক কামাল উদ্দিন চৌধুরী,সাধারণ সম্পাদক বাবু,সাংগঠনিক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সুবর্ণচর উপজেলা শাখার সভাপতি প্রভাষক নিজাম উদ্দিন,সিনিয়র সহসভাপতি মাষ্টার আব্দুল কাইয়ুম।
সুবর্ণচর উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আবুল বাশার,সুবর্ণচর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বারী বাবলু এঘটনার নিন্ধা প্রকাশ করেন এবং অপরাধীকে শনাক্ত করে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার অনুরোধ জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর