1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
তাহিরপুরে ৭ টি ইউনিয়নে মিলবে করোনা টিকা। - Songbadjogot.com
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৯:১৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

তাহিরপুরে ৭ টি ইউনিয়নে মিলবে করোনা টিকা।

তাহিরপুর প্রতিনিধি : রোকন উদ্দীন
  • আপডেটের সময় : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ৪৬ বার ভিউ

তাহিরপুর প্রতিনিধি : রোকন উদ্দীন করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে শনিবার (৭ আগষ্ট) থেকে সারাদেশের ন্যায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার প্রত্যেক ইউনিয়নের নির্দ্দিষ্ট টিকা কেন্দ্রে নির্দ্দিষ্ট জনগোষ্ঠীকে বিনামূল্যে কোভিড-১৯ ভ্যাক্সিন দেয়া হবে। সর্বস্থরের মানুষের সুবিধা জন্য উপজেলার ৭টি ইউনিয়নের সাতটি কেন্দ্রে করোনার টিকা দেয়া হবে বলে জানিয়েছেন তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা। কেন্দ্রগুলো হল, তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন, বাদাঘাট ইউনিয়ন কমপ্লেক্স ভবন, উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন, উত্তর শ্রীপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন, বালিজুড়ী ইউনিয়ন পরিষদের আনোয়ারপুর উচ্চ বিদ্যালয়, দক্ষিণ বড়দল ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন টিকা নিতে আগ্রহীরা টিকা নিতে পারবেন।

সংশ্লিষ্ট সুত্রে জানাযায়, উপজেলার ৭টি ইউনিয়নের প্রত্যেকটিতে ১টি করে মোট ৭টি টিকা কেন্দ্রে একযোগে সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টিকা দেয়া হবে। পুরাতন যে ওয়ার্ডে টিকা কেন্দ্রটি থাকবে, সেই ওয়ার্ডে ৬০০জনকে শনিবার টিকা দেয়া হবে। প্রতি কেন্দ্রে ৩টি টিকা বুথ থাকবে। প্রতি বুথে ২০০জনকে টিকা দেয়া যাবে। এই নির্দ্দিষ্ট সংখ্যক টিকা প্রদানে নারী,প্রবীণ ও প্রতিবন্ধীদেরকে অগ্রাধিকার দেয়া হবে। সকল টিকা গ্রহণকারীকে অবশ্যই জাতীয় পরিচয়পত্রের অধিকারী হতে হবে এবং বয়স হতে হবে ২৫উর্দ্ধ। জাতীয় পরিচয়পত্র ছাড়া কোন ভাবেই টিকা প্রদান সম্ভব হবে না। টিকা প্রদানকালে সকাল ১১টা পর্যন্ত শুধু মহিলা ও পঞ্চাশোর্ধ বয়ষ্ক পুরুষদের, প্রতিবন্ধি, মুক্তিযোদ্ধাগণকে অগ্রাধিকার ভিত্তিতে টিকা প্রদান করা হবে। ১১টার পর থেকে অন্যান্য সকলকে টিকা দেয়া হবে। তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ আবু আহমদ শাফী জানান, নির্দ্দিষ্ট সংখ্যার বাইরে কাউকে টিকা দেয়া সম্ভব হবে না। তাই কেন্দ্রে অযথা ভিড় বাড়িয়ে টিকা কার্যক্রমকে বিঘ্নিত করা যাবে না। টিকা কেন্দ্রে আসার সময় আইডি ও তার ফটোকপি অবশ্যই আনতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরে আসতে হবে। এই প্রক্রিয়ায় পর্যায়ক্রমে অতিদ্রুত সকল জনগোষ্ঠীকে টিকার আওতায় আনা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর