1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
ধর্মপাশা উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি খাজা আমজাদ মনসুর নয়ন আর নেই - Songbadjogot.com
শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:৩০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

ধর্মপাশা উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি খাজা আমজাদ মনসুর নয়ন আর নেই

সুনামগঞ্জ প্রতিনিধি : রোকন উদ্দীন
  • আপডেটের সময় : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ১১৫ বার ভিউ

সুনামগঞ্জ প্রতিনিধি : রোকন উদ্দীন সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি, ও উপজেলা বি এনপির যুগ্ম সাধারণ সম্পাদক খাজা আমজাদ মনসুর নয়ন আর আমাদের মাঝে নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।তিনি ঢাকা ইবনে সিনা মেডিকেল কলেজ হসপিটালে মৃত্যুর সাথে পান্জা লরে অবশেষে সবাইকে কাদিয়ে না ফেরার দেশে চলে গেলেন।তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে রাজনৈতিক অঙ্গন সহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ধর্মপাশা উপজেলার সাবেক ছাত্রদল সভাপতির মৃত্যুতে গভীর শুক প্রকাশ করেছেন সুনামগঞ্জ জেলা বিএনপির সম্মানিত সদস্য ও সাবেক সংসদ সদস্য জনাব নজির হুসেন, সুনামগঞ্জ জেলা বি এনপির সহঃ সাধারন সম্পাদক জুনাব আলী, সুনামগঞ্জ জেলা বি এনপির সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল, সুনামগঞ্জ জেলা বি এনপির সহঃ দপ্তর সম্পাদক তাহিরপুর উপজেলা বি এনপির সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান উজ্জ্বল,ধর্মপাশা উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলমগীর কবির তালুকদার। সহকর্মীরা রাজনৈতিক জিবনের স্মৃতিচারন করে বলেন বড় অসময়ে চলে গেলে আমাদের কাদিয়ে না ফেরার দেশে। তুমার রেখে যাওয়া স্মৃতি গুলো আজ বার বার মনে পড়ছে, তারা বলেন আমজাদ খান নয়ন ছিলেন জাতীয়তাবাদী শক্তি ও আদর্শে, শহীদ রাষ্টপতি জিয়াউর রহমানের গভীর আস্থাশীল।

তিনি ধর্মপাশা বি এনপি কে সুসংগঠিত ও গতিশীল করতে বলিষ্ঠ ভুমিকা পালন করছেন।এছাড়াও বি এনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে হারানো গনতন্ত্রকে উদ্বার করার আন্দোলন সংগ্রামে তার বলিষ্ঠ ভুমিকা বি এনপি নেতা কর্মীদের সবসময় অনুপ্রানিত করেছে। আমরা মরহুমের বিদেহী আত্মার পতি শ্রদ্ধা ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা গুিয়াপন করছি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৫বছর। তিনি স্ত্রী, ১ছেলে, আত্মীয় স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর