1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
রোভার স্কাউট লিডার, মোস্তফা জামান এর বিদায় অনুষ্ঠিত। - Songbadjogot.com
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৩:৫৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

রোভার স্কাউট লিডার, মোস্তফা জামান এর বিদায় অনুষ্ঠিত।

প্রতিনিধিঃ ই এম রাহাত ইসলাম,
  • আপডেটের সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫ বার ভিউ

প্রতিনিধিঃ ই এম রাহাত ইসলাম, বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউট রোভার স্কাউট গ্রুপ এর রোভার স্কাউট লিডার জনাব মোঃ মোস্তফা জামান, এর বদলি উপলক্ষে ২৬ সেপ্টেম্বর ২০২১ইং বিদায় সম্বর্ধনা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোঃ আনোয়ারুল কবীর, অধ্যক্ষ ও গ্রুপ সভাপতি বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউট রোভার স্কাউট গ্রুপ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ জাহাঙ্গীর হোসেন, সহ-কমিশনার, বাংলাদেশ স্কাউটস বরগুনা জেলা রোভার। জনাব মোঃ আহসান হাবীব, জেলা রোভার স্কাউট লিডার, বাংলাদেশ স্কাউটস বরগুনা জেলা রোভার। জনাব তারেক বিন আনসারী সুমন, সম্পাদক, বাংলাদেশ স্কাউটস বরগুনা জেলা রোভার। জনাব মোঃ মাহবুবুর রহমান, রোভার স্কাউট লিডার, সৈয়দ ফজলুল হক কলেজ রোভার স্কাউট গ্রুপ। জনাব মোঃ রেজাউল করিম, বিভাগীয় প্রধান টেক (আরএসি), বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউট। জনাব মোঃ ইয়াসিন আরাফাত, বিভাগীয় প্রধান টেক (ইলেকট্রনিক্স), বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউট। জনাব মোঃ জিয়াউল হক, রেজিস্ট্রার, বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউট। জনাব মোঃ নঈমুল হাচান ইনস্ট্রাক্টর ও বিভাগীয় প্রধান (নন-টেক) বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউট বরগুনা সহ আমন্ত্রিত অতিথিগন।

সভাপতি মহোদয় বলেন, তাঁর বিদায় সংবর্ধনা উপলক্ষে সকলেরই মন ভারাক্রান্ত। এই বিদায় সম্বর্ধনা তাঁর কর্মজীবনের বদলিজনিত হলেও শিক্ষক হিসেবে তাঁর দায়িত্ব ও কর্তব্যের সমাপ্তি কখনোই হবে না। পাশাপাশি একজন আদর্শ শিক্ষক হিসেবে যে ছাপ তিনি ছাত্রছাত্রীদের মাঝে রেখেছেন তাও চির অক্ষয়। তার প্রতিটি দিন ছিল কর্মমুখর। নিজ দায়িত্বের প্রতি তিনি ছিলেন কর্তব্যনিষ্ঠ। আপনার কর্তব্যনিষ্ঠার সুবাদে, সত্যিকার জ্ঞানের যে সন্ধান আপনি দিয়েছেন, তা আলোকবর্তিকা হয়ে ভবিষ্যতে রোভারদের পথ দেখাবে। আপনার স্নেহ ও সুশাসন ওদের স্মৃতিপটে চির ভাস্বর হয়ে বিরাজ করবে।

রোভার সদস্যরা বলেন, সমাজ সেবার শিক্ষার আলো জ্বালাবার মহান দায়িত্ব নিয়ে একদিন যে পথে আপনার যাত্রা শুরু হয়েছিল; বদলীর মাধ্যমে আপনি সে পথের প্রান্তে উপনীত হয়েছেন। কিন্তু এর মাঝে জ্বালিয়ে দিয়ে গেছেন অগণিত অন্তরে জ্ঞানের স্নিগ্ধ আলো। মানুষ গড়ার কারিগর হিসেবে সুনিপুণ হাতে গড়ে তুলেছেন অগণিত জ্ঞানের আধার। আমাদের অগ্রজ হিসেবে অনেকেই আজ শত ক্রোশ দূরে থেকেও আপনার মত মহান শিক্ষককে শ্রদ্ধাভরে স্মরণ করে। তাদের অনুজ হিসেবে আমরাও আপনার প্রতি পরম শ্রদ্ধায় অবনত। নিয়মের বাধ্যবাধকতা আর সময়ের তাগিদে আপনার বিদায় যেনো এক অসহনীয় যন্ত্রণার নির্মম বাস্তবতা। তাইতো বিদায়ের করুণ সুরে আমাদের অন্তর আজ অব্যক্ত বেদনা।

আজ আপনাকে বিদায় দিতে গিয়ে আমাদের মাঝে কান্নার রোল ধ্বনিত না হলেও আমাদের কণ্ঠ আজ বাষ্পরুদ্ধ; আমাদের চোখ আজ আশ্ত্রুসজল । স্নেহভাজন হিসেবে আমরা আপনার কাছাকাছি ছিলাম। বয়সজনিত চপলতায় হয়ত কখনো মনের অজান্তে আমরা আপনার বিরক্তির কারণ হয়েছি; আমাদের কথায় বা আচরণে হয়ত কষ্ট পেয়েছেন। আজ এ বিদায় লগ্নে আপনার মহানুভবতার কাছে আমাদের দাবী- আপনি আমাদের ক্ষমা করে দেবেন।

পরিশেষে আপনার বদলী জীবন হোক অনাবিল সুখ-শান্তিতে সমৃদ্ধ- পরম করুণাময়ের কাছে এই আমাদের প্রার্থনা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
2020 সব স্বত্ব সংরক্ষিত, সংবাদ জগত এই সাইটের কোন তথ্য ছবি বা ভিডিও অনুমতি ছাড়া সংগ্ৰহ বা প্রকাশ আইনত দন্ডনীয়
Theme Dwonload From ThemeNeed.Com