1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
মনোনয়ন দৌড়ে এগিয়ে আছেন হাজী এম ইউনুস আলী - Songbadjogot.com
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৩:৪০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

মনোনয়ন দৌড়ে এগিয়ে আছেন হাজী এম ইউনুস আলী

তাহিরপুর প্রতিনিধি : রোকন উদ্দিন
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৭ বার ভিউ

তাহিরপুর প্রতিনিধি : রোকন উদ্দিন সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার অতিসন্নিকটে বড়দল দঃ ইউনিয়ন। ইউনিয়নটির একদিকে পাহাড়, অন্যদিকে হাওর। প্রাকৃতিক সৌন্দর্যের এক অপরুপ লিলাভুমী।এবারের নির্বাচনে বড়দল দঃ ইউনিয়নে আওয়ামী পরিবারের সন্তান তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক হাজী এম ইউনুস আলী আওয়ামী লীগের নৌকার মনোনয়ন দৌড়ে এগিয়ে আছেন এমনটাই বলছেন এলাকাবাসী। এবারের নির্বাচনে বি এনপি অংশগ্রহণ না করলেও তৃণমূলে দুই এর অধিক প্রার্থী মাঠে কাজ করছেন।অপরদিকে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে এখন পর্যন্ত মাঠ চষে বেড়াচ্ছেন হাজী এম ইউনুস আলী। তিনি করোনা কালিন সময়ে অসহায় দুস্ত মানুষের পাশে থেকে তাদের সার্বিক সহযোগিতা করেছেন।এবারের নির্বাচনে নৌকার মাঝি হয়ে চমক দেখাবেন এমনটাই শুনাযাচ্ছে লোকমুখে। বড়দল দঃ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী সিদ্দিকুর রহমান সরকার বলেন চারদিকে শুধু নৌকার জয়গান। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে ভাসছে দেশ।চার দিকে শুধু উন্নয়ন আর উন্নয়ন।আমরা তৃনমুল নেতা কর্মী সমর্থকেরা আজ ঐক্যবদ্ধ। আমরা আগামী নির্বাচনে হাজী এম ইউনুস আলীকে বিপুল ভোটের ব্যাবধানে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে বড়দল দঃ ইউনিয়নটি উপহার দিতে চাই।বিশিষ্ট ব্যাবসায়ী ও তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জনাব হাজী ফরিদ গাজী বলেন বিগত ১০ টি বৎসর জাবত বিরোধী দল এই ইউনিয়ন টি দখল করে আছে। সারা দেশে প্রদানমন্ত্রী প্রত্যেকটি ইউনিয়ন কে ডিজিটাল ইউনিয়ন হিসেবে রুপান্তরিত করছেন।কিন্তুু পরিতাপের বিষয় হল সরকার পর্যাপ্ত পরিমান বরাদ্দ দেওয়ার পরেও আমাদের ইউনিয়নে তেমন কোন দৃশ্য মান উন্নয়ন হয়নি।আজও দঃ বড়দল ইউনিয়নের জনগন অবহেলিত।রাস্তা ঘাট থেকে শুরু করে শিক্ষা, স্বাস্থ,স্যানিটেশন, সবকিছু থেকে পিছিয়ে আছি আমরা। তাই সময় এসেছে ঘুরে দাড়াবার আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ ভাবে এবারের নির্বাচনে হাজী এম ইউনুস আলী কে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে শরীক হই।আওয়ামী লীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী হাজী এম ইউনুস আলী বলেন আমার বাবা আমৃত্যু এই ইউনিয়নের জনগনের সুখে দুঃখে তাদের পাশে থেকে সেবা করে গেছেন। আমি আমার বাবার মতো এই ইউনিয়নের জনগনের পাশে থেকে তাদের সুখ দুঃখের সাথি হতে চাই।

আমার ইউনিয়নের জনগন যদি তাদের প্রিয় আমানত একটি ভোট দিয়ে আমাকে তাদের পাশে থাকার সুযোগ দেন তাহলে আমার স্বপ্ন সারা বাংলাদেশের ন্যায় বড়দল দঃ ইউনিয়ন পরিষদ কে একটি ডিজিটাল ইউনিয়ন পরিষদ হিসেবে ঘরে তুলব।আমি ভি জি ডি থেকে শুরু করে ভি জি এফ,বয়স্কদের বয়স্কভাতা,মাতৃত্বকালীন ভাতা, বিধবা ভাতা,রাস্তাঘাট,স্কুল কলেজ,স্বাস্থ্য, স্যানিটেশন, নিরাপদ পানি,বাল্যবিবাহ রোধ সহ সকল নাগরিক সুযোগ সুবিদা জনগনের দোড়গোড়ায় পৌছে দেব। পাশাপাশি মাধককে স্বমুলে ধ্বংস করে যুব সমাজকে কর্মসংস্থানের দিকে ধাবিত করব।মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ছোয়ায় ভাসবে অবহেলিত দঃ বড়দল ইউনিয়ন। আমার বিশ্বাস দেশরত্ন শেখ হাসিনা উন্নয়নের প্রতিক গনতন্ত্রের প্রতিক নৌকা মার্কা আমাকে উপহার দিয়ে এই এলাকার গনমানুষের সেবা করার সুযোগ দেবেন।আমি আপনাদের সন্তান। আপনাদের ভাই। আপনাদের বন্ধু হয়ে সবার কাছে দোয়া প্রার্থী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
2020 সব স্বত্ব সংরক্ষিত, সংবাদ জগত এই সাইটের কোন তথ্য ছবি বা ভিডিও অনুমতি ছাড়া সংগ্ৰহ বা প্রকাশ আইনত দন্ডনীয়
Theme Dwonload From ThemeNeed.Com