1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
বাকলিয়া কিশোর গ্যাং লিডার সোহেল অস্ত্রসহ গ্রেপ্তার। - Songbadjogot.com
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৭:৪০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

বাকলিয়া কিশোর গ্যাং লিডার সোহেল অস্ত্রসহ গ্রেপ্তার।

নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম মহানগর
  • আপডেটের সময় : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ৯ বার ভিউ

নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম মহানগর নিজেকে শ্রমিক লীগ নেতা পরিচয়ের আড়ালে মূলত নানান অপরাধ কর্মকান্ডের হোতা সোহেল রানা সেলুকে অবৈধ অস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‍্যাব-৭।র‍্যাব সুত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার (১৮ ই নভেম্বর) অভিযান চালিয়ে তাকে বাকলিয়া থেকেই গ্রেপ্তার করা হয়েছে।নগরীর বাকলিয়া থানাধীন ১৭ নং পঃ বাকলিয়া ওয়ার্ডস্থ বগারবিল, শান্তিনগর সহ আশেপাশের কয়েকটি এলাকার অপরাধ মূলক কর্মকান্ডে তার সম্পৃক্ততা থাকার তথ্য মিলেছে।গ্রেপ্তারকৃত সেলু চট্টগ্রাম নগরীতে সক্রিয় একটি চোরের দলের গডফাদার। নিজেকে শ্রমিক লীগ নেতা পরিচয় দিয়ে বিগত বেশ কয়েক বছর ধরেই সেলু এসব অপকর্ম করে আসছিল। পাশাপাশি মাদক ব্যবসা কিশোর গ্যাং লিডার , ছিনতাই, এলাকায় ত্রাসের রাজত্ব, আরো বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছিল।

গ্রেপ্তারকৃত সোহেল রানা প্রকাশ ছেসরাসেলু কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার ধন্যারপাড়ের মৃত মোহন মাঝির ছেলে। থাকেন চট্টগ্রাম নগরীর পশ্চিম বাকলিয়া থানার শান্তিনগর বগারবিলে বসবাস করে বলে জানা যায়।এলাকার সুত্রে জানা যায়, সোহেল রানা সেলু স্থানীয় এক কাউন্সিলর এর অনুসারী পরিচয়ে প্রভাব বিস্তার করে আসছিল এলাকায়। এছাড়া শ্রমিক লীগ নেতা পরিচয়ে নানা অপকর্ম সংঘটিত করতো প্রকাশ্যে।

অবৈধ অস্ত্র সহ আটকের পর র‍্যাব সোহেল রানা সেলুকে বাকলিয়া থানায় হস্তান্তর করে। থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আমেনা বেগম গতকাল বৃহস্পতিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, বাকলিয়া থানায় অস্ত্র আইনে সোহেল রানার বিরুদ্ধে মামলা হয়েছে। বাকলিয়া এলাকায় চুরি, চাঁদাবাজি, মাদক কারবার সহ কিশোর গ্যাং নিয়ন্ত্রণ করে নিজের একটি বলয় তৈরি করে সে।

এর আগে ২০১৯ সালের আগস্ট মাসে দেশীয় বন্দুক, স্বর্ণালংকার ও বেশকিছু চোরাই মালামালসহ কোতোয়ালি থানার পুলিশের হাতে সে আটক হয়। ওই থানার দায়িত্বশীল কর্মকর্তারা তখন জানিয়েছিলেন, একটি চোর চক্রের তিনজনকে গ্রেপ্তারের পর এদের মধ্যে একজন আদালতে জবানবন্দি দেন। সেই জবানবন্দিতে সোহেল রানা ওরফে সেলুর নাম উঠে এসেছিল। তার নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর