1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
এনায়েত বাজারকে সিসিটিভির দাবিতে সংবাদ সম্মেলন। - Songbadjogot.com
সোমবার, ২৭ জুন ২০২২, ০২:১২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

এনায়েত বাজারকে সিসিটিভির দাবিতে সংবাদ সম্মেলন।

হানগর প্রতিনিধি : ইসমাইল ইমন
  • আপডেটের সময় : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ৮৪ বার ভিউ

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি : ইসমাইল ইমন বন্দরনগরী চট্টগ্রামের গুরুত্বপূর্ণ ২২ নং ওয়ার্ডকে পর্যাপ্ত পরিমাণে সিসিটিভির আওতায় আনার দাবিতে সাংবাদিক সম্মেলন করেন স্থানীয় মানবাধিকার ও নারী নেত্রীরাশনিবার ৪ ঠা ডিসেম্বর বেলা ১২ টায় সিআরবির তাসফিয়া গার্ডেন কমিউনিটি সেন্টারে সদরুল সুমনের সঞ্চালনায় ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল, ইউ এস এইড ও ইউ কে এইডের ফেলো নারী নেত্রী জিন্নাত সুলতানা ঝুমা (সভাপতি,৩০ নং ওয়ার্ড যুব মহিলা লীগ) পারভীন আক্তার ফারহানা, (সাংগঠনিক সম্পাদক জাতীয়তাবাদী মহিলা দল আকবর শাহ থানা)যৌথ উদ্যোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনায়েত বাজার ২২ নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, আলহাজ্ব সলিমুল্লাহ খান (বাচ্চু)

স্বাগত বক্তব্য রাখেন সদরুল আমিন বিভাগীয় কর্মকর্তা ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল।নারী নেতৃদ্বয় চট্টগ্রাম মহানগরের গুরুত্বপূর্ণ এনায়েত বাজার ওয়ার্ড এর সাম্প্রতিক সময়ের অপরাধ প্রবণতার চাল চিত্র তুলে ধরেন। এর মধ্যে অন্যতম হচ্ছে ওয়ার্ড এর গুরুত্বপূর্ণ সড়কগুলোতে সন্ধ্যা হতেই মাদকসেবীদের আনাগোনা রিক্সা সিএনজি থামিয়ে ছিনতাই সহ এনায়েত বাজার মহিলা কলেজ মোড়ে ইভটিজারদের উৎপাত ও প্রভাবশালী ব্যক্তিদের ছত্র ছায়ায় কিশোর গ্যাংদের দৌরাত্ম্য।

এইসব অনিয়ম ও চিহ্নিত সন্ত্রাসীদের আইনের আওতায় আনতে এলাকার গুরুত্বপূর্ণ সড়ক গুলোকে সিসিটিভির আওতায় আনার জোর দাবি জানান। এই সব বিষয়ে নারী নেত্রীরা স্থানীয় এলাকাবাসী ও ভুক্তভোগীদের কাছ থেকে গণস্বাক্ষর গ্রহন করেন।উক্ত সাংবাদিক সম্মেলনে আমন্ত্রিত অতিথি এনায়েত বাজার২২ নং ওয়ার্ড কাউন্সিলর নারী নেত্রীদের দল মতের উদ্বে উঠে এই রকম সামাজিক গুরুত্ব পূর্ণ কর্মকান্ডে এগিয়ে আসায় আন্তরিক ধন্যবাদ জানান,সেই সাথে তিনি অতি দ্রুত প্রশাসনিক কর্মকর্তাদের সাথে কথা বলে সাংবাদিক সম্মেলনে উল্লেখিত বিষয়গুলোর দ্রুত সমাধানের আশ্বাস দেন।এই সময় সংবাদ মাধ্যমের পক্ষে উপস্থিত ছিলেন ইসমাইল ইমন, নজরুল ইসলাম, মোঃ আলমগীর,এস ডী জীবন,আজীম অয়ন, আলমগীর আলম রানা,নাদিম আহমেদ, ইমরান এনি,এম ডি রুবেল,এম ডি কায়ছার,এম,এ আশরাফ,আরাফাত, মোঃ কামাল হোসেন, নারী নেত্রী নাজমা সুলতানা, সেলিনা আক্তার,লুপর্না মুৎসুদ্দি প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর