1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
বগুড়া র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার - Songbadjogot.com
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:৩৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

বগুড়া র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়া জেলা প্রতিনিধি : মাসুম বিল্লাহ
  • আপডেটের সময় : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ৭০ বার ভিউ

বগুড়া জেলা প্রতিনিধি : মাসুম বিল্লাহ, র‌্যাব তার প্রতিষ্ঠা লগ্ন হতেই খুন, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজ, চুরি, অবৈধ মাদক ব্যবসা ও চোরাচালানসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দূস্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে এবং র‌্যাব-১২ এর সিপিএসসি, বগুড়া ক্যাম্পের আওতাধীন এলাকাগুলিতে ব্যাপকভাবে সফলতা অর্জন করেছে। গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ সার্বক্ষনিক অভিযান পরিচালনা করে র‌্যাব ইতিমধ্যে জনগনের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।
র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, গাইবান্ধা হইতে বগুড়া অভিমুখে পিকআপের মাধ্যমে মাদকের বড় চালান বগুড়ায় আসছে। এই সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল বগুড়া জেলার সদর থানাধীন বারুইপাড়া হামিদ আলী মোড়স্থ মেসার্স ফাহিম ভ্যারাইটিজ স্টোরের সামনে পাকা রাস্তার উপর একটি বিশেষ মাদক বিরোধী চেকপোষ্ট স্থাপন করে। ২২ ডিসেম্বর ২০২১ ইং তারিখ ১৯.৪০ ঘটিকায় পরিচালিত চেকপোস্টে পিকআপে থাকা ০১ জন মাদক ব্যবসায়ী অবশেষে র‌্যাবের হাতে আটক হয়। মাদক ব্যবসায়ী মোঃ হাসান বাবু (২২), পিতা-মোঃ জহুরুল ইসলাম, সাং- তেলকুপি (হিন্দুপাড়া), থানা-গাবতলী, জেলা-বগুড়া’কে মোট ১২০ বোতল ফেন্সিডিল, পিকআপ (ঢাকা মেট্রো ন-১৯-৫৩৯৯) এবং নগদ টাকাসহ গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ফেন্সিডিল এর বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর