1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
নৌকার মাঝি হতে চলেছেন আজাদ হোসাইন। - Songbadjogot.com
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৯:৪৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

নৌকার মাঝি হতে চলেছেন আজাদ হোসাইন।

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি : রোকন উদ্দীন
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ১২ বার ভিউ

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি : রোকন উদ্দীন তাহিরপুর উপজেলার বালিজুরি ইউনিয়নের নৌকার মাঝি হতে হতে চলেছেন আজাদ হোসাইন । ইতোমধ্যে তিনি চেয়ারম্যান পদে তৃনমুল আওয়ামী লীগের নেতা কর্মীর সমর্থনে এগিয়ে আছেন। তিনি উপজেলা আওয়ামী লীগ, জেলা আওয়ামী লীগ, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে ওনার রাজনৈতিক জিবনের কর্মকান্ড তুলে ধরেছেন, তাহিরপুর উপজেলায় স্থানীয় সরকার নির্বাচনের ৭ ম দাপের তফসিল ঘোষনা করা হয়েছে, নৌকার মাঝি হতে সবার চাইতে এগিয়ে আছেন জনাব আজাদ হোসাইন এমনটাই মনে করছে নেতা কর্মী এবং এলাকাবাসী, বালিজুরি ইউনিয়নের মাহতাবপুর গ্রামের আজাদ হোসাইন একজন সফল ব্যবসায়ী ও স্থল বন্দর শ্রমীকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক । তিনি ছাত্রলীগ থেকে রাজনিতী শুরু করে পরে যুবলীগ ও আওয়ামী লীগের সঙ্গে জড়িত থেকে সক্রিয়ভাবে রাজনীতি করেছেন। তিনি ৩ যুগেরও বেশি সময় ধরে সুনামের সঙ্গে দলীয় সাংগঠনিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছেন। ওয়ার্ড ও ইউনিয়নের তৃণমূল পর্যায়ে নেতৃত্ব দিয়ে দলকে সংগঠিত করেছেন।

এলাকার নানাবিধ সমস্যা তিনি স্থানীয়ভাবে মীমাংসা করায় নিরীহ মানুষ মামলা-মোকাদ্দমা থেকে রেহাই পেয়ে থাকেন। করোনাকালীন সময়ে তিনি কর্মহীন মানুষের মধ্যে চাল-ডালসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী বিতরণ করায় সাধারণ মানুষ উপকৃত হয়েছেন,তিনি হাজার হাজার মানুষের কর্মসংস্থানের ব্যাবস্থা করেছেন,বিভিন্ন সামাজিক সংগঠনকে আর্থিক ভাবে সহযোগিতা করে আসছেন, নিজ অর্থায়নে মানুষের চলাচলের জন্য ব্রীজ নির্মান করে দিচ্ছেন, ইতিমধ্যে তিনি জনতার আজাদ বলে আখ্যায়িত করেছেন এলাকার শ্রমজীবি মানুষ।তিনি সন্ত্রাস চাদাবাজ মাদকের বিরুদ্ধে রুখে দাড়িয়েছেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি এবার নৌকার মাঝি হতে ইচ্ছুক। এলাকাবাসী জানান, ইউনিয়নে তার ব্যাপক জনসমর্থন রয়েছে। এবার দল যদি তাকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেয় তাহলে তিনি বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়ে গরিব-দুঃখী মানুষের কল্যাণে কাজ করতে পারবেন।জনাব আজাদ হোসাইন এই প্রতিবেদকে জানান গনতন্ত্রের প্রতীক, স্বাধীনতার প্রতীক নৌকা মার্কা আমাকে দিলে , আমি এলাকার নেতা কর্মী সমর্থকদের নিয়ে বিপুল ভোটে বিজয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনাকে বালিজুরি ইউনিয়ন টি উপহার দেব, আমি সরকারের প্রতিটি উন্নয়ন কর্মকান্ড ঘরে ঘরে পৌছে দেব, সংগঠনকে আরো শক্তিশালী করে তুলব,সন্ত্রাস চাদাবাজ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করব, বাল্য বিবাহ সম্পর্কে প্রতিটি মানুষকে সচেতন করে তুলব,বি জি ডি,বি,জি,এফ, বয়স্কভাতা সহ সকল দরনের সুযোগ সুবিদা জনগনের দৌড় গোড়ায় পৌচে দেব, এই এলাকার মানুষের প্রানের দাবি, সারা দেশে ইউনিয়ন পরিষদ ভবন নির্মিত হলেও আমাদের বালিজুরি ইউনিয়ন পিছিয়ে আছে, ইউনিয়ন পরিষদ ভবন দ্রুততার সাথে সরকারের সাথে সমন্বয় করে ভবন নির্মানের চেষ্টা করব।আমি নৌকার মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে এই ইউনিয়ন পরিষদ কে একটি আধুনিক ডিজিটাল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর