1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
মনোনয়ন পত্র জমা দিলেন নৌকা প্রত্যাশী খোকন। - Songbadjogot.com
সোমবার, ২৭ জুন ২০২২, ০৩:৩৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

মনোনয়ন পত্র জমা দিলেন নৌকা প্রত্যাশী খোকন।

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি : রোকন উদ্দীন
  • আপডেটের সময় : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ৬২ বার ভিউ

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি : রোকন উদ্দীন তাহিরপুর উপজেলার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিতে মনোনয়ন পত্র জমা দিয়েছেন নৌকা প্রত্যাশী তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব আলমগীর খোকন রাজধানীর ধানমণ্ডির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে মঙ্গলবার (৪ জানুয়ারি ) দলীয় মনোনয়ন ফরম পূরণ করে জমা দেন।

এর আগে ২ রা জানুয়ারি দলীয় কার্যালয় হতে নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন।
মনোনয়ন সংগ্রহ করার সময় উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ। মনোনয়ন সংগ্রহের পুর্বে এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষের দোয়া কামনা করে জনাব আলমগীর খোকন। বলেন আমি আওয়ামী পরিবারের সন্তান আমার বাবা ছিলেন মুক্তি যোদ্ধের অন্যতম সংগঠক, আমার ভাই ছিলেন তাহিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, আমি বর্তমানে তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছি। আওয়ামী লীগের রক্ত প্রবাহিত হচ্ছে আমাদের শরীরে। তাহিরপুর সদর ইউনিয়ন টি ছিল আওয়ামী লীগের দুর্গ। কিন্তুু দুঃখের বিষয় হল বিগত ১০ টি বৎসর এই ইউনিয়ন টি বিরোধীদলীয় লোকদের কাছে জিম্মি হয়ে আছে। সরকার উন্নয়নের বরাদ্দ দিচ্ছে কিন্তুু বঞ্চিত হচ্ছে এই এলাকার মানুষ। আমার বিশ্বাস জননেত্রী শেখ হাসিনা হারিয়ে যাওয়া ইউনিয়ন টি ফিরিয়ে আনার জন্য স্বাধীনতার স্বপক্ষের শক্তির কাছে এবার নৌকা মার্কা তুলে দেবেন।আমি কথা দিচ্ছি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা মার্কা উপহার দিলে বিপুল ভোটে বিজয়ী হয়ে হারানো ঐতিহ্য কে পুনরায় প্রতিষ্টিত করব।সরকারের উন্নয়নের কথা ঘরে ঘরে পৌছে দেব। গনতন্ত্রের প্রতিক নৌকা মার্কার সম্মান ধরে রাখার জন্য প্রয়োজনে জিবন উৎস্বর্গ করব তবুও বিজয় নিয়ে ঘরে ফিরব ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর