1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
চেয়ারম্যান হাজী এম ইউনুস আলীর মনোনয়ন দাখিল। - Songbadjogot.com
রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৮:২৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

চেয়ারম্যান হাজী এম ইউনুস আলীর মনোনয়ন দাখিল।

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি : রোকন উদ্দীন
  • আপডেটের সময় : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ৬ বার ভিউ

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি : রোকন উদ্দীন তাহিরপুর উপজেলায় ৭ ম ধাপে আগামী ৭ ই ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য বড়দল দঃ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন ফর্ম সংগ্রহ করেন হাজী এম ইউনুস আলী, জনপ্রিয়তার শীর্ষে থাকা তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক হাজী এম ইউনুস আলী, হাজার হাজার নেতা কর্মী সমর্থকদের সাথে নিয়ে বিশাল শোডাউনের মধ্যদিয়ে রিটানিং কর্মকর্তার কাছে মনোনয়ন পত্র দাখিল করেন বেলা ২ ঘটিকার সময় ।

মনোনয়ন দাখিলের পুর্বে চেয়ারম্যান প্রার্থীর নিজ বাড়িতে কর্মী সমর্থকদের সাথে এক মতবিনিময় সভা করেন। সভায় দলমত নির্বীশেষে হাজী এম ইউনুস আলী কে সমর্থন করেন সাধারন ভোটার ও নেতা কর্মীরা। হাজী এম ইউনুস আলী এই প্রতিবেদককে বলেন আমি আওয়ামী পরিবারের সন্তান সারা জীবন আওয়ামী লীগের জন্য কাজ করেছি ছাত্র জীবন থেকে শোরো করে দলের দুর্দীনে দলকে সুসংগঠিত করে রেখেছি কিন্তুু পরিতাপের বিষয় হলো দলকে এতোভাবে সাপোর্ট দেওয়ার পরেও দল আমাকে মুল্যায়ন করেনাই, দল মুল্যায়ন করেছে এক সময়ের বি এনপি নেতাকে যার কোন পরিচয় নেই দলের কোন নেতা কর্মীর সাথে, দলের দুর্দিনে এই হাইব্রিটরা কোথায় ছিল আমি যানিনা, এই সব লোকেরা দলের সুসময়ে সুবিদা ভোগ করবে আবার বিপদের সময় পালিয়ে যাবে এই সুবিদাবাদিরা,আমাকে আল্লাহ অনেক দিয়েছেন আমার চাওয়া পাওয়ার কিছু নেই বাকি জীবনটা জনগনের সেবা করে যেতে চাই। করোনার মহামারীতে জীবনের ঝুঁকি নিয়ে নেতা কর্মীদের সহযোগিতা করেছি, এলাকার উন্নয়নের জন্য নিজের অর্থ ব্যায় করে স্কুল মাদ্রাসা থেকে শোরো করে রাস্তাঘাট নির্মান করেছি দলের নেতা কর্মীদের সবসময় সহযোগিতা করে দলকে এগিয়ে নিয়ে গেছি দঃ বড়দল ইউনিয়ন কে আওয়ামী লীগের ঘাঠি হিসেবে পরিচিতি লাভ করেছি, আমি চ্যালেন্জ দিয়ে বলতে পারি দল যাকে সমর্থন দিয়েছে আগামী ৭ তারিখের নির্বাচনে সেই প্রার্থীর জামানত বাতিল হবে ইনশা আল্লাহ। আমার ইউনিয়নের প্রিয় জনগন এবং আমার নেতা কর্মীরা আমার পাশে আছে আগামী ৭ তারিখে বিজয়ের মালা আমরাই নিয়ে আসব, কথা হবে রাজপথে, দেখা হবে বিজয়ে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর