1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
চন্দনাইশ বরকল ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ। - Songbadjogot.com
রবিবার, ২৯ মে ২০২২, ১১:০৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

চন্দনাইশ বরকল ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ।

চট্টগ্রাম মহানগর : ইসমাইল ইমন
  • আপডেটের সময় : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ৩৯ বার ভিউ

চট্টগ্রাম মহানগর : ইসমাইল ইমন সারাদেশে চলমান শৈত্যপ্রবাহ,কনকনে ঠান্ডায় গরম কাপড়ের অভাবে শীত নিবারন করতে পারছে না ছিন্নমূল, গরীব, অসহায় ও খেটে খাওয়া মানুষরা। ঠিক সেই সময়ে ব্যক্তিগত উদ্যোগে নিজ অর্থায়নে চট্রগ্রাম চন্দনাইশের বরকল ইউনিয়নের অসহায় ছিন্নমূল মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন আওয়ামী লীগ নেতা ও বরকল ইউনিয়নের নব- নির্বাচিত চেয়ারম্যান আবদুর রহিম চৌধুরী। শুক্রবার (১৪ জানুয়ারি) সকাল ১১ টায় বরকল ইউনিয়নের ৯টি ওয়ার্ডের দরিদ্র মানুষকে ৯ নং ওয়ার্ডের সুচিয়া আদর্শ ক্লাবের সামনে ইউপি সদস্য দীলিপ এর সভাপতিত্বে ১৩০০ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান, ফরিদুল আলম,গিয়াস উদ্দিন, মুবিনুল হক,ডাঃ কাজল,ডাঃ অমল চক্রবর্তী,, অজিত ব্যানার্জি, নুরুল আলম,মোঃবাবুল প্রমুখ।

এসময় আবদুর রহিম চৌধুরী বলেন,জনগনের সেবায় আত্মনিবেদন করা পরম এবাদতের কাজ। নিঃস্বার্থভাবে বিপদগ্রস্ত মানুষের সাহায্য ও সেবা করা মানবধর্ম। অসহায় মানুষের দুর্দিনে সাহায্য, সহানুভূতি ও সহমর্মিতার মনমানসিকতা যাদের নেই, তাদের ইবাদত-বন্দেগি আল্লাহর দরবারে কবুল হয় না। সুতরাং নামাজ, রোজার পাশাপাশি মানবিকতা ও নৈতিকতার গুণাবলি অর্জন করাও জরুরি। এ জন্য জাতি-ধর্ম-বর্ণ দলমত-নির্বিশেষে বিত্তবানদের শীতার্ত বস্ত্রহীন মানুষের পাশে অবশ্যই দাঁড়ানো উচিত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর