1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
তাহিরপুরে ইউ পি নির্বাচনে প্রার্থীদের মতবিনিময় সভা। - Songbadjogot.com
রবিবার, ২৯ মে ২০২২, ১১:৪৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

তাহিরপুরে ইউ পি নির্বাচনে প্রার্থীদের মতবিনিময় সভা।

তাহিরপুর প্রতিনিধি : রোকন উদ্দীন
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৭ বার ভিউ

তাহিরপুর প্রতিনিধি : রোকন উদ্দীন ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থী ও তাদের কর্মীসমর্থকদের উদ্দেশ করে সুনামগঞ্জ পুলিশ সুপার মিজানুর রহমান বলেছেন, ‘ভোট কেন্দ্র এলাকায় কোনো প্রভাব বিস্তার করা যাবে না। হুমকি, জালভোট ও ক্ষমতার অপব্যবহার করবেন না। কোনো প্রকার অনিয়ম হলে আমার কাছে ছাড় পাবেন না। আমি আইনের আওতায় নিয়ে আসব। আর যাদের জীবনের মায়া নেই তারাই কেন্দ্র দখল, ব্যালট পেপার ছিনতাই করতে আসবেন।’

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত আসনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় পুলিশ সুপার এসব কথা বলেন। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আইনশৃঙ্খলা সমন্বয় কমিটির আয়োজনে এই সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান কবির।

প্রার্থীদের উদ্দেশ্যে মিজানুর রহমান বলেন, আপনাদের বিশ্বস্ততা হারায়, এমন আচরণ আমরা পুলিশ বাহিনী করবো না। আপনারা নিজেদের মধ্যে কাদা ছোঁড়াছুঁড়ি করবেন না। নির্বাচনে সহযোগিতা করবেন। প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর আলম বলেন, প্রতিটি কেন্দ্রে নির্বাচনের পরেই ভোট গণনা করে ফলাফল ঘোষণা করা হবে। কোনো ধরনের অনিয়ম হলে কঠোর অবস্থান থেকে আইনানুসারে পদক্ষেপ নেওয়া হবে। প্রচার-প্রচারণায় এক প্রার্থী আরেক প্রার্থীর চরিত্র হরণ করে কোনো কথা বলা যাবে না। মিছিল ও জনসভা করা যাবে না। সব প্রার্থীকেই সততার সঙ্গে, সুশৃঙ্খলভাবে নির্বাচন সম্পন্ন করতে সহযোগিতা করার আহ্বান জানান জেলা প্রশাসক।

এছাড়াও অন্যদের মধ্যে বক্তব্য দেন সুনামগঞ্জ সহকারী এএসপি (তাহিরপুর সার্কেল) শাহিদুর রহমান, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মোরাদ উদ্দিন হাওলাদার, উপজেলা সহকারী ভূমি কমিশনার আলাউদ্দিন প্রমুখ। এ সময় উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মঞ্জুরুল হক, মো. হাসান উদ দৌলা, মিজানুর রহমান, উপজেলা প্রেসক্লাব সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাখ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভুঁইয়া ও দপ্তর সম্পাদক রুকন তালুকদারসহ সাতটি ইউনিয়নের প্রার্থীরা উপস্থিত ছিলেন। আগামী ৭ ফেব্রুয়ারি উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদের ৪৪ জন চেয়ারম্যান, সাধারণ সদস্য ২৯৩, সংরক্ষিত আসনে ১০০ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সাতটি ইউনিয়নে মোট ভোটার এক লাখ ৪২ হাজার ৫৮৬ জন।

সভার সঞ্চালক ছিলেন উপজেলা সহকারী প্রোগ্রামার এমরান হোসেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর