1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
"হতদরিদ্র পরিবারের পাশে গলাচিপা মানব কল্যাণ সংস্থা" - Songbadjogot.com
রবিবার, ২৯ মে ২০২২, ১০:৪১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

“হতদরিদ্র পরিবারের পাশে গলাচিপা মানব কল্যাণ সংস্থা”

প্রতিনিধিঃ ই এম রাহাত ইসলাম
  • আপডেটের সময় : শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৮ বার ভিউ

প্রতিনিধিঃ ই এম রাহাত ইসলাম পটুয়াখালী জেলাধীন গলাচিপা উপজেলার চিকনিকান্দি ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের পানখালী গ্রামের হতদরিদ্র মকবুল সর্দার। তার থাকার জন্য নেই কোন ভালো ঘর। সংসারে উপার্জন করার মতো নেই কোন ছেলে। তিনি তিন মেয়ের বাবা। কষ্টের সাথে লড়াই করে জীবনের প্রতিটি মুহূর্ত পার করছেন মকবুল সরদার। বৃষ্টির দিনে সময় কোন মতে কাটলেও রাতে কষ্ট হয় সীমাহীন । মকবুল সরদারের ঘর ও পারিবারিক অবস্থা দেখলে চোখে জল চলে আসে না এমন লোক কমই আছে। তার অবস্থা দেখে সমাজের অনেকে চুপ থাকলেও,
চুপ থাকতে পারে নাই “গলাচিপা মানব কল্যাণ সংস্থা ” সংগঠনের স্বেচ্ছাসেবকগণ। গলাচিপা উপজেলার বহুল পরিচিত সংগঠন “গলাচিপা মানব কল্যাণ সংস্থা-Gmks” যা গলাচিপা উপজেলার কিছু তরুণ স্বেচ্ছাসেবকদের নিয়ে গঠিত। তারা নিঃস্বার্থ ভাবে মানবসেবা করার জন্য, নিজেদের প্রয়োজন পূরণ না করে প্রতিমাসে সংগঠনের ফান্ডে টাকা দান করেন। তাদের জমানো টাকা থেকেই গলাচিপা উপজেলার বিভিন্ন ইউনিয়নের হতদরিদ্র পরিবার কে সাহায্য করা হয়।

এভাবে রাজনীতিমুক্ত স্বেচ্ছাসেবী সংগঠন টি কাজ করে আসছে দীর্ঘ কয়েক বছর ধরে। এরই ধারাবাহিকতায় আজ ২৫/০২/২২ তারিখ রোজ শুক্রবার বিকাল ৫.০০ টার সময় চিকনিকান্দি ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের পানখালী গ্রামের হতদরিদ্র মকবুল সর্দার কে তার ঘর নির্মাণের জন্য ১বান টিন ও নগদ ১০০০ টাকা আর্থিক অনুদান দেয়।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ, মোঃ বাহাউদ্দিন মৃধা, মোঃ সাব্বির হোসেন, গাজী সরওয়ার, মাও. মোঃ শফিকুল ইসলাম, মোঃ ইমাম হোসেন তুহিন
সহ আরো স্থানীয় বিভিন্ন ব্যক্তিবর্গ।

আজ টিন ও নগদ টাকা পেয়ে মকবুল সরদার খুবই খুশি এবং তিনি দোয়া করেন,
যারা সংগঠনের সাথে জড়িত এবং যাদের দানের টাকায় আজ কিছু সহায়তা পেলাম মহান আল্লাহ পাক তাদের সকলের মনের আশা কবুল করুক, তাদের মর্যাদা আরো বাড়িয়ে দিক, পিতামাতার মুখ উজ্জ্বল করুক এবং সকল প্রকার বিপদ আপদ থেকে হেফাজত করুক,আমিন।

সংগঠনের সভাপতি বলেন, আমরা যা পেরেছি মোঃ মকবুল সরদার কে সাহায্য করেছি, গলাচিপা উপজেলায় প্রায় ২০০ টি স্বেচ্ছাসেবী সংগঠন আছে সকলের কাছে আমার বিনিত অনুরোধ যে যা পারেন তাকে সাহায্যের জন্য এগিয়ে আসুন, এটা মানবতার দাবি।

তিনি আরো বলেন তাকে সাহায্য করার জন্য, প্রশাসনের সম্মানিত ব্যক্তিবর্গ, সমাজের ধনী শ্রেণীসহ অত্র ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান ও মেম্বার সাহেবের সুদৃষ্টি কামনা করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর