1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
জমি নিয়ে ছোট ভাইয়ের হাতে রক্তাক্ত হলো বড় ভাই - Songbadjogot.com
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:১৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

জমি নিয়ে ছোট ভাইয়ের হাতে রক্তাক্ত হলো বড় ভাই

ময়মনসিংহ প্রতিনিধি : নজরুল ইসলাম
  • আপডেটের সময় : শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ১২৫ বার ভিউ

ময়মনসিংহ প্রতিনিধি : নজরুল ইসলাম ময়মনসিংহের ভালুকা উপজেলায় জমি নিয়ে দুই ভাইয়ের মাঝে সংঘর্ষে বড় ভাই আবুল হোসেন (৫০) এর নাক ফাটিয়ে দিল ছোট ভাই ছাইদুল ইসলাম (৪০)। ঘটনার ৪দিন পর ২৬ফেব্রুয়ারী থানায় অভিযোগ দিলে সরেজমিনে জানাযায়, মঙ্গলবার ২২ ফেব্রুয়ারি সকাল সারে ৮ টায় উপজেলার কাচিনা ইউনিয়নের মানিকদারা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত আবুল হোসেন কে আশঙ্কাজনক অবস্থায় ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনায় আবুল হোসেন (৫০) বাদী হয়ে ২৬ ফ্রেবুয়ারী সহোদর ভাই সহ ৩জনকে বিবাদী করে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন, বিবাদীরা হলেন মৃত আব্দুল বাসেদ মিয়ার ছেলে ছাইদুল ইসলাম (৪০), তার স্ত্রী আছমা আক্তার (৩৫) ও মেয়ে মুন্নি আক্তার (১৮)। অভিযোগে জানাযায়, ২১ফেব্রুয়ারী বাদীর বাড়ীর চলাচলের একমাত্র রাস্তা বিবাদীরা কাটা শুরু করলে সেখানে বাধার সম্মুখে উভয় পক্ষে বাকবিতণ্ডা হয়। পরে ২২ফেব্রুয়ারী সকাল সারে ৮টায় বিবাদী ছাইদুল বড় ভাই আবুল হোসেনকে স্থানীয় রুবেলের চায়ের দোকানে পেয়ে অতর্কিত হামলা চালায়। হামলায় বাদীর নাক ফেটে রক্তাক্ত হাড় ভাঙ্গা জখম হলে স্থানীয়রা উদ্ধার করে।

সূত্রে জানা যায়, বাদীর পুত্র সন্তান না থাকায় বিবাদীরা সম্পত্তি দখল করার জন্য দীর্ঘ দিন যাবত পায়তারা করিয়া আসিতেছে বিগত ৮ সেপ্টেম্বর ১৩ ইং তারিখ বাদীকে বিবাদীরা সপরিবারে হামলা করিয়া আহত করেছিল যাহা এলাকার গন্যমান্য ব্যাক্তিদের জানিয়েও কোন বিচারে বাদী উপস্থিত না হয়ে জন মানুষকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে দীর্ঘ দিন দাপট দেখিয়ে বেড়াচ্ছিল।
বাদীর মেয়ে শিরিনা জানান,বিগত ৮ জানুয়ারি ১৭ ইং তারিখ ছাইদুল চাচা জমি নিয়ে ঝগড়া করে বাটাজোর বাজারে বাবাকে মারপিট করেছিল। এবারও হামলা করে কারও কথায় কোন তোয়াক্কা না করে অন্নত্র পালিয়ে বেড়াচ্ছে।

স্থানীয় শফি মাস্টার জানান, ছাইদুল এলাকার কোন বিচার শালিস মানেনা সে বড় ভাইয়ের ছেলে সন্তান না থাকায় তার সম্পত্তি দখল করার পায়তারা করিতেছে এবং একাদিকবার বড় ভাইকে মারধুর করেছে এ অবস্থায় আমরা এলাকাবাসী তার অপরাধের বিচার চাই।

এ ব্যাপারে স্থানীয় কাচিনা ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার নূর মোহাম্মদ জানান, উভয় পক্ষে জমি ও রাস্তা নিয়ে মারামারি হয়েছে, পূর্বে এ নিয়ে এলাকার লোকজন উভয় পক্ষের মধ্যে আপোষ করার চেষ্টা করেও ছাইদুলের কাছে কোন পাত্তা পায়নি।
এ ব্যাপারে বাদী পলাতক থাকায় বাদীর সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন জানান, যেহেতু জমি নিয়ে বড় ভাইকে আহত করেছে অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর