1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
জহুর হকার্সে আগুনে কোটি টাকার ক্ষয়ক্ষতি। - Songbadjogot.com
বুধবার, ২৫ মে ২০২২, ০৯:৪১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

জহুর হকার্সে আগুনে কোটি টাকার ক্ষয়ক্ষতি।

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি : ইসমাইল ইমন
  • আপডেটের সময় : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ৩০ বার ভিউ

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি : ইসমাইল ইমন বন্দরনগরী চট্টগ্রামের নিউমার্কেট সংলগ্ন কাপড়ের সবচেয়ে বড় মার্কেট জহুর হকার্সে আগুনে পুড়ে যায় ৩০ টির মত দোকান। যার আর্থিক ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে প্রায় দেড় কোটি টাকার মত আর্থিক ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থদের পক্ষ থেকে জানানো হয়।  শুক্রবার ১১মার্চ শুক্রবার রাত ৯ টার দিকে আগুন লাগে এবং খবর পেয়ে দ্রুত সময়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আসে। ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট রাত ১১টায় আগুন পুরাপুরি নিয়ন্ত্রণে আনে। এখনো আগুনের সূত্রপাত সম্পর্কে কিছু জানা যায়নি। নিম্ন ও মধ্যম আয়ের মানুষের কেনাকাটার জন্য সবচেয়ে জনপ্রিয় মার্কেট এটি।আগুন নিয়ন্ত্রণে করতে ফায়ার সার্ভিসের কর্মীদের মোট তিনটি ইউনিটের ৯টি গাড়ী খবর পেয়ে সুসংগঠিত চৌকস জোর চেষ্টায় দীর্ঘ প্রায় ২ঘন্টায় আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয়েছে। পরে আরো একটি ইউনিট যোগ দেয়।

আগুনের খবর পেয়ে  ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় মহিলা কাউন্সিলর সংরক্ষিত ওয়ার্ড-৭ রুমকি সেনগুপ্ত (সাধারণ ওয়ার্ড নং- ১৬,২০,৩২) রুমকি সেন গুপ্ত। তিনি বলেন আমি রাত সাড়ে ৯টায় খবর পেয়েছি। খবর পাওয়া মাত্র সাথে সাথে আমার চন্দনপুরা ফায়ার সার্ভিস ও প্রশাসনসহ চেষ্টা করছে আগুন নেভানোর জন্য। পরে দেখা যাবে ক্ষয়গ্রস্থদের জন্য কি করা যায়।এ সময় উপস্থিত ছিলেন  স্থানীয় কাউন্সিলর ৩২নং আন্দরকিল্লা বাবু জহর লাল হাজারী।তিনি বলেন ফায়ার সার্ভিস ও সকলের সম্মিলিত চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছে। 

এ সময় উপস্থিত ছিলেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নেজাম উদ্দীন বলেন-ফায়ার সার্ভিসের পাশাপাশি পুলিশও তাদেরকে সহায়তা করছে আগুন নিয়ন্ত্রণ করতে। এবং মালামাল যাতে লুটপাট না হয় সেদিকে পুলিশের করাকড়ি সতর্ক থেকে সবদিক খেয়াল রাখছে। ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক নিউটন দাশ জানান,ফায়ার সার্ভিসের চারটি স্টেশনের ১০টি ইউনিটআগুন নিয়ন্ত্রণে সম্মলিত চেষ্টায় ঘটনাস্থলে শতস্ফুর্তভাবে আগুন নিয়ন্ত্রণ করতে কাজ করে পুড়ে যাওয়ার দোকানগুলোর ব্যপক ক্ষয়ক্ষতি হয়।এবং আগুনের সূত্রপাত সম্পর্কে কিছু জানা যায়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর