1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
গণহত্যা দিবসে বরকল স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধা নিবেদন। - Songbadjogot.com
রবিবার, ২৯ মে ২০২২, ১১:৫১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

গণহত্যা দিবসে বরকল স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধা নিবেদন।

রাঙ্গামাটি প্রতিনিধি( শাকিল মন্ডল)
  • আপডেটের সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ২৯ বার ভিউ

রাঙ্গামাটি প্রতিনিধি( শাকিল মন্ডল) ২৫শে মার্চ গণহত্যা দিবস উপলক্ষে বরকল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে, বরকল উপজেলার সুভলং ইউনিয়ন, বরকল সদর ইউনিয়ন, আইমাছড়া ইউনিয়ন, ভূষনছড়া ইউনিয়নে মোমবাতি প্রজ্জলন ও শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা।
সন্ধ্যায় বরকল উপজেলার চারটি ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগ ও আওয়ামী সহ যোগি সংগঠনের নেতাকর্মীর উপস্থিতিতে ইউনিয়নের কেন্দ্রীয় শহীদ মিনারে মোমবাতি প্রজ্জলন করা হয়। এসময় সকল শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে তাদের আত্মার মাগফিরাত কামনা করে দোআ করা হয়।
বরকল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব জাহিদুল ইসলাম স্বপন জানান, আজ ২৫ মার্চ। হানাদার পাকিস্তানি বাহিনীর নিরীহ বাঙালির ওপর বর্বর গণহত্যার ভয়াবহ স্মৃতিজড়িত ইতিহাসের এক কালো অধ্যায়। আজ কালরাত।

এখন থেকে ৪৪ বছর আগে ১৯৭১ সালের ২৫ মার্চ রাতে পৃথিবীর ইতিহাসে এক নৃশংসতম গণহত্যার নজির স্থাপন করেছিল হানাদার পাকিস্তানি সেনাবাহিনী। রাজধানী ঢাকায় সারা দিনের কাজ শেষে কর্মকান্ত নিরীহ মানুষ যখন ঘরে ফিরে ঘুমিয়ে ছিলেন, তখন তাঁদের হত্যার জন্য পথে নামল জলপাই রঙের ট্যাংক আর সাঁজোয়া বহর। হিংস্র শ্বাপদের মতো ধেয়ে গেল ঢাকা বিশ্ববিদ্যালয়, পুলিশ-ইপিআর ব্যারাকের দিকে। শুরু হলো কুখ্যাত ‘অপারেশন সার্চলাইট’।

বরকল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আদনান হোসেন বলেন, আমরা বরকল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে প্রতিবারের ন্যায় এবারও আমাদের এই বীর শহীদদের প্রতি শ্রদ্ধানিবেদন করে মোমবাতি প্রজ্জলন ও তাদের আত্মার মাগফিরাত কামনা করে দোআ করি। সেই সাথে শ্রদ্ধা ভরে স্মরন করি আমাদের বাঙ্গালী জাতির স্রষ্টা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর