1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
নানিয়াচর সেনা অভিযানে অস্ত্রসহ একজন আটক - Songbadjogot.com
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

নানিয়াচর সেনা অভিযানে অস্ত্রসহ একজন আটক

রাঙ্গামাটি প্রতিনিধি( শাকিল মন্ডল)
  • আপডেটের সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ১২৮ বার ভিউ

রাঙ্গামাটি প্রতিনিধি( শাকিল মন্ডল) রাঙামাটিতে নানিয়াচরের বুড়িঘাট ও রাঙামাটি সদরের বন্দুক ভাঙা ইউনিয়নের সীমান্ত এলাকা খারিক্ষ‍্যং এলাকার গুইছড়ি থেকে প্রশান্ত তঞ্চঙ্গ‍্যা (৫২) নামে একজনকে আটক করেছে সেনাবাহিনীর সদস্যরা। গেল বৃহস্পতিবার ভোর রাতে নিজ বাড়ি থেকে প্রশান্তকে আটক করা হয় জানিয়েছে নানিয়ারচর জোন সুদক্ষ দশের সেনাবাহিনী।সেনাবাহিনী জানিয়েছে আটক প্রশান্ত ইউপিডিএফ (মূল) দলের সদস্য।

এ সময় প্রশান্তের বাড়িতে অভিযান চালিয়ে ১টি পিস্তল,২ টি গুলি, ১ টি ওয়াকিটকি সেট, ২ টি চাদার রসিদ বই,৪ টি নোটবুক,জাতীয় পরিচয়পত্রের কপি,করোনা ভ‍্যাকসিন কার্ডের কপি,১টি স্মার্ট ফোন,১টি বাটন ফোন পাওয়া যায়।

নানিয়াচর থানার ওসি সুজন হালদার জানায়,খারিকক্ষ‍্যং এলাকাটি রাঙামাটি সদর থানার অন্তর্ভুক্ত হওয়ায় সেনাবাহিনীকে আটক প্রশান্তকে রাঙামাটি কোতয়ালী থানায় হস্তান্তর করতে বলা হয়েছে।
এ ব্যাপারে ইউপিডিএফ মুল দলের রাঙামাটি সমন্বয়ক সচল চাকমা বলেন প্রশান্ত ইউপিডিএফের কোন সদস্য নয়। মুখোশ পার্টি ( ইউপিডিএফ গণতান্ত্রিক) লোকদের সহায়তায় বৃহস্পতিবার সেনাবাহিনী গুইছড়ি থেকে দুইজন নারী চারজন পুরুষসহ মোট ৬ জনকে আটক করে নানিয়াচর সেনা জোনে নিয়ে যায়। সেখান থেকে ৫ জনকে শর্ত সাপেক্ষে ছেড়ে দেওয়া হয় প্রশান্তকে অত্রগুজে দিয়ে মিথ্যা নাটক রচনা করা হয়েছে। সচল বলেন মুখোশ পার্টির লোকেরা দীর্ঘদিন ধরে সাবেক্ষং থেকে গণচাদা দাবী করে আসছিল। না দেওয়ায় হয়রানীমুলক এ আটক করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর