1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
কুমিল্লায় সত্য তুলে ধরায় সাংবাদিককে হুমকি। - Songbadjogot.com
রবিবার, ২৯ মে ২০২২, ১২:১৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

কুমিল্লায় সত্য তুলে ধরায় সাংবাদিককে হুমকি।

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি : ইসমাইল ইমন
  • আপডেটের সময় : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ২৪ বার ভিউ

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি : ইসমাইল ইমন সামাজিক যোগাযোগ মাধ্যম(ফেসবুকে) মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সত্যতা প্রকাশ করায় (অনলাইন নিউজ পোর্টাল) দৈনিক বাংলা খবর পত্রিকার সম্পাদক ও জাতীয় সাপ্তাহিক অপরাধ বিচিত্রা’র বিশেষ প্রতিনিধি এম শাহীন আলমকে গতকাল১৫ই এপ্রিল বিকেলে মাদক ব্যবসায়ী মোঃ মাসুক ০১৮২৬-৫৯৩৭৪৭ মোবাইল নাম্বারটি থেকে ফোন করে ফেসবুকে আপডেট কেন দেওয়া হলো তার সাথে দেখা না করে কৈফিয়ত চেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ সহ সামনে পেলে দেখে নেওয়ার হুমকি দেয় মাদক ব্যবসায়ী মাসুক।

উল্লেখ্য কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা উত্তর ইউপি এলাকার (উত্তর)সূর্যনগর ভারতীয় সীমান্তের গাং-(সোনাইছুড়ি খাল )পাড়ের মিস্ত্রীর নাতি ও শহীদ ড্রাইভারের ছেলে “মাসুক”। যাকে এলাকার মানুষ বৌয়ারা বাজারের চা ও ভাতের হোটেল দোকানদার হিসেবে চিনে ও জানে। এই মাসুক চা- হোটেল ব্যবসার অন্তরালে দীর্ঘ দিন যাবৎ ছদ্মবেশে মাদকের কারবার করে আসছে বলে অনুসন্ধানে জানা যায়। অনুসন্ধানে সরেজমিনে এলাকাবাসী সুত্রে আরো জানাযায়,মাসুকের বাড়ীটি বৌয়ারা বাজার সীমান্তের ভারতীয় সীমানার খুব কাছাকাছি হওয়া সহজেই মাসুক ভারতীয় মাদক কারবারিদের কাছ থেকে মাদক এনে এলাকার উঠতি বয়সের যুবক-যুবতী ছাড়াও কিছু পুরুষ এবং মহিলাদের মাধ্যমে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে মাদক সাপ্লাই দিয়ে আসছে বলে জানা যায়।

 নাম প্রকাশে অনিচ্ছুক তার এলাকার সচেতন লোকজন জানান, আমাদের বর্ডার এলাকায় ইদানিং প্রকাশ্যে মাদকের ছড়াছড়ি একেবারে অতিরিক্ত কেউ কারো কথা শোনে না। বর্ডার এলাকার কিছু মানুষ মাদক ব্যবসাটাকে খুব সহজ ভাবে নিয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুকপ্রত্যেক্ষদর্শী এলাকার কিছু ব্যক্তি জানান, মাসুক ছাড়াও এলাকায় আরো অনেক মাদক ব্যবসায়ী আছে যারা তাদের বাড়িতেই খুচরা মাদক বিক্রি করে আসছে,আর দিনরাত ২৪ ঘন্টা তো মাদক সেবীদের আনাগোনা নিত্যদিনের দৃশ্য।

বিশ্বস্হ সূত্রে আরো জানাযায়, এই মাসুক ইদানীং মাদক কারবারিদের মধ্যে একজন অন্যতম পাইকারি মাদক কারবারি, যা ধীরে ধীরে এলাকার মানুষের কাছে প্রকাশ পাচ্ছে। সর্বনাশা মাদক একটি রাষ্ট্র, সমাজ এবং মানুষকে ধ্বংস করে দেয়, মাদকের বিরুদ্ধে সোচ্চার হয়ে রুখে দাঁড়ানো, মাদক নির্মূলে লেখালেখি কি একজন সাংবাদিক এর অপরাধ? মাদক সন্ত্রাস ও অন্যায়ের বিরুদ্ধে লিখলে তাকে গালিগালাজ সহ হামলা বিভিন্ন প্রকার হুমকি প্রদর্শন দেওয়া হয়,সম্প্রতি কুমিল্লায় মাদকের বিরুদ্ধে কথা বলায় এক সাংবাদিককে জীবন দিতে হয়েছে। সকলের শ্লোগান হউক “চল যাই যুদ্ধে- মাদকের বিরুদ্ধে”
এমন বিষয়টি দ্রুত তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ সহ বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন সাংবাদিক শাহীন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর