1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
ভুয়া দলিলের মাধ্যমে প্রবাসী পরিবারের ভুমি দখলের চেষ্টা। - Songbadjogot.com
রবিবার, ২৯ মে ২০২২, ০৫:০৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

ভুয়া দলিলের মাধ্যমে প্রবাসী পরিবারের ভুমি দখলের চেষ্টা।

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি : ইসমাইল ইমন
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ২১ বার ভিউ

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি : ইসমাইল ইমন ভুয়া দলিল করে এক আমেরিকান প্রবাসীর বৈধ জায়গা ভুমিদস্যরা দখল করে হত্যার হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করে ভুক্তভোগীর পরিবার।১৯ শে এপ্রিল মঙ্গলবার চট্টগ্রাম প্রবাসী ক্লাব লিমিটেড এর নন্দনকানস্থ আর আফ পুলিশ প্লাজার হল রুমে সাংবাদিক সম্মেলনের আয়োজন করে আমেরিকান প্রবাসী মোঃ জাকির হোসেন।সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, প্রবাসীর স্ত্রী জান্নাতুল ফেরদাউস লিখিত বক্তব্য অভিযোগজান্নাতুল ফেরদাউস (৫২)স্বামী মোঃ জাকির হোসেন পাটোয়ারী, সাং-শ্রীনগর,পো:-আহম্মেদ নগর,থানা:-চাটখিল,জেলা:-নোয়াখালী, পেশায় গৃহিণী আমার স্বামী একজন প্রবাসী,বর্ণিত সম্পিত্তিতে আব্বাস মোল্লা CS ও SA রেকর্ডে নিজ নাম শুদ্ধ ভাবে রেকর্ডভুক্ত করিয়া মালিক দখল কার ছিলেন। পরবর্তীতে উক্ত সম্পত্তি বিভিন্ন। পরিক্রমায় ও বিভিন্ন বায়া দলিল মূলে এবং খরিদ সূত্রে জনাব শহিদুল ইসলাম কবির খরিদা সুত্রে মালিক হন এবং তিনি নিজ নামে খতিয়ানভুক্ত /নামজারি করিয়া ভোগ দখলে থাকেন। জমির পরিমাণ সাড়ে ১৬ শতাংশ। বর্ণিত সম্পত্তি জেলা নারায়ণগঞ্জ, থানা রুপগঞ্জ,মৌজা-গোলা কান্দাইল,জে.এল নং ১৪৮, খতিয়ান নং-CS সাফ কবলা দলিলমুলে উক্ত সম্পত্তি বিক্রি করেন।আমি উক্ত সম্পত্তি খরিদ সূত্রে মালিক হইয়া নামজারী ও জমাভাগ মোকাদ্দমা নং ৪০১৬/১০-১১,তাং০৩/১০/২০১০ইং মুলে নিজ নামে নামজারি ও রেকর্ডভুক্ত করিয়া পারসন পর্যন্ত খাজনা ও অন্যান্য সরকারী পাওনাদি পরিশোধ করিয়া ভোগ দখলে থাকি। কিন্তু তখনই হঠাৎ কিছু স্থানীয় ভূমিদস্যু ও সন্ত্রাসী তমাল, পিতা জলিল ভূঁইয়া, মোহাম্মদ কাজল, পিতা নাসির গাজী, মোহাম্মদ বেলায়েত হোসেন পিতা নাসির গাজী ও মোঃ মোশারফ হোসেন, পিতা মৃত আব্দুল খালেক গং তাহারা আমার পক্ষে মিথ্যা অসত্য ও বানোয়াট আমমোক্তারনামা দলিল তৈরি করিয়া উপরোক্ত ভূমি দস্যু ও সন্ত্রাসী গন সহ অজ্ঞাত নামা বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে আমার সম্পত্তি জোরপূর্বক দখল করেছে চাইছে। এবং প্রতিনিয়ত আমি ও আমার পরিবার কে প্রাণনাশের হুমকি দিয়ে আসিতেছে। এমতাবস্থায় আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতা ও গৃহহীন অবস্থায় আছি।

আমি বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি (গ অঞ্চল) আদালত নারায়ণগঞ্জ এর নিকট মামলা নং ৪০৯/২০২১ দায়ের করি। যাহা এখনো চলমান। আমি নিরিহ,একা,অবলাও দূর্বল। আমার নিকট সত্য দলিল খতিয়ান ও খাজনা পরিষদের নথিপত্র থাকা সত্ত্বেও আমি গৃহহীন।এমতাবস্থায় প্রিয় গণমাধ্যম, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের মাধ্যমে আমি মাননীয় প্রধানমন্ত্রীর নিকট সুষ্ঠু নিরপেক্ষ ন্যায় বিচার কামনা করছি। সেই সাথে মাননীয় ভূমিমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর নিকট এই সন্ত্রাসী নির্মূলে অতীতের মতো প্রশংসনীয় উদ্যোগ কামনা করছি। যাতে আমাদের মত সাধারন মানুষ বলতে পারে সবার উপরে মানুষ সত্য এই দেশে আইনের শাসন বিদ্যমান রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর