1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
কলেজিয়েট স্কুলের ছাত্র পাপন নিখোঁজ পাগল বাবা-মা - Songbadjogot.com
রবিবার, ২৯ মে ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

কলেজিয়েট স্কুলের ছাত্র পাপন নিখোঁজ পাগল বাবা-মা

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি : ইসমাইল ইমন
  • আপডেটের সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১৪ বার ভিউ

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি : ইসমাইল ইমন নিখোঁজ সন্তানকে ফিরে পেতে চট্টগ্রামের উজ্জ্বল প্রসাদ দেবনাথ এবং মা রত্না রানী দেবনাথের কান্না যেধ থামছেই না।সন্তানের খোঁজে দেশের বিভিন্ন জায়গায় পাগলের মত ঘুরছে তারা। চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকার সুনামধন্য সরকারি কলেজিয়েট স্কুলের বিজ্ঞান বিভাগের দিবা শাখার নবম শ্রেণীর নিয়মিত ছাত্র । সদরঘাট থানাধীন কলেজিয়েট স্কুলে পড়াশোনা করছে হারানো উদয় দেবনাথ পাপন(১৪) । বাবার সাথে চট্টগ্রামের রাউজান থানা ধীন ১২নং উরকিরচর আবুরখীলে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে। উজ্জল প্রসাদ দেবনাথ ও রত্না রানী দেবনাথের ছেলে উদয় দেবনাথ পাপন।

গত১৮ই এপ্রিল ২০২২ইং, রোজ সোমবার আনুমানিক সকাল ৮ টার দিকে চট্টগ্রাম সরকারি কলেজিয়েট স্কুলে যাবার কথা বলে, রাউজানের বাবার বাসা থেকে বের হওয়ার পর এখনো বাসায় ফিরে আসেনি আমার ছেলে উদয় দেবনাথ পাপন। বাবা উজ্জ্বল প্রসাদ দেবনাথ ছেলে উদয় দেবনাথ পাপনের স্কুলে যাবার সুবিধার্থে কদমতলীর রেলওয়ে ব্যারাকের কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন স্বপন কুমার দেবনাথের ভাড়াঘরে ছেলের জন্য একটি রুম নেন । তার ব্যবহৃত মোবাইল নং- ০১৭১২৪৪৪৯০০ বন্ধ করে রাউজানের বাসায় ফেলে যাওয়ার কারণে,বিভিন্ন জায়গায় খোজাখুজি করার পরও কোন খোঁজ পাওয়া যায়নি এবং বাসায় ফিরে না আসায় ২০২২সালের ১৯শে জুলাই মঙ্গলবার বাবা উজ্জ্বল প্রসাদ দেবনাথ বাদি হয়ে চট্টগ্রামের আবুরখীল এলাকার রাউজান থানাতে ১টি নিখোঁজ ডায়েরি করেন,যার ডায়েরি নং-৮৭২/২২। কেউ যদি নিখোঁজ উদয় দেবনাথ পাপনের সন্ধান পেয়ে থাকেন তাহলে ০১৮১৮৭০০২৮৩ এই মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ রইল।

সন্তানকে হারিয়ে বাবা উজ্জ্বল প্রসাদ দেবনাথ ও মা রত্না রানী দেবনাথের কান্না থামছেনা।পাগলের মত হয়ে সন্তানের খোজ পেতে মা রত্না এবং বাবা উজ্জ্বল প্রসাদ দেবনাথ দেশের বিভিন্ন জায়গায় ছুটছে।মা-বাবার আহাজারি সন্তান জীবিত না মৃত একটু সন্ধান পেলই মনকে বুঝাতে পারবে বলে জানান।

ছেলের বাবা উজ্জল প্রসাদ দেবনাথ বলেন,গত২৭/০৪/২০২২ইং বুধবার হঠাৎ করে আমার ছেলে পাওয়া গেছে,একথা বলে অপরিচিত এক ব্যক্তি ০১৭১৮২১৮০৫৬ এই নাম্বারে কল দিয়ে আমাকে বলেন,আপনার ছেলে নরসিংদীতে এক্সিডেন্ট করেছে, তার চিকিৎসার জন্য টাকা লাগবে এবং এই নাম্বারে ০১৩০৯০১০৫১২ দ্রুত টাকা পাঠান। তার কথা মতো আমার ছেলেকে ফিরে পাওয়ার জন্য ঐ একই দিনে আনুমানিক সকাল ১০:২১ মিনিটে আমি বিকাশে ১০১৫০( দশ হাজার একশত পঞ্চাশ)টাকা পাঠাই। তারপর থেকে নাম্বারগুলোতে যোগাযোগ করতে চাইলে নাম্বারগুলো বন্ধ দেখায়। ছেলের বাবা আরো বলেন,আমার ছেলেকে ফিরিয়ে পাওয়ার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর