1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
পুলিশ সুপারের সাথে "প্রিয় রাঙামাটি" সামাজিক সংগঠনের সাক্ষাৎ - Songbadjogot.com
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:০৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

পুলিশ সুপারের সাথে “প্রিয় রাঙামাটি” সামাজিক সংগঠনের সাক্ষাৎ

রাঙ্গামাটি প্রতিনিধি : শাকিল মন্ডল
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৪ বার ভিউ

রাঙ্গামাটি প্রতিনিধি : শাকিল মন্ডল করোনা মহামারী পরবর্তীতে শিক্ষা প্রতিষ্ঠান দুই দিন বন্ধ রাখার সুযোগে বরকল উপজেলা বিএনপির নেতৃত্বে ০৪ নং ভূষনছড়া ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিল ২০২২ সম্পন্ন হয়।
সম্মেলনে সভাপতিত্ব করেন বরকল উপজেলা বিএনপির সভাপতি আবু বক্কর সিদ্দিক। বরকল উপজেলা বিএনপি’র উক্ত সম্মেলনকে কেন্দ্র করে দুটি অংশে বিভক্ত হয়। উপজেলা সিনিয়র নেতৃবৃন্দের সমন্বয়ে একাংশ ভোট বর্জন করে অপরদিকে বর্তমান সভাপতির নেতৃত্বে একাংশ সম্মেলনে অংশগ্রহণ করে। সম্মেলন অনুষ্ঠানের জন্য নির্ধারিত স্থান এরাবুনিয়া স্কুল মাঠ উল্লেখ থাকলেও উপজেলা প্রশাসন থেকে কোন সভা-সমাবেশ মিছিল-মিটিং বা সম্মেলন করার অনুমতি না মেলায় উক্ত স্থানের পরিবর্তে বর্তমান সভাপতি বাড়ি সংলগ্ন একটি মাদ্রাসায় সম্মেলন অনুষ্ঠিত হয়। শিক্ষাপ্রতিষ্ঠানে এই ধরনের রাজনৈতিক সম্মেলন অনুষ্ঠিত হওয়ায় এলাকায় সাধারণ মানুষের মনে অভিযোগ সৃষ্টি হয়। উক্ত বিষয়ে বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের ভোট বর্জন করা একাংশ বলেন, উক্ত সম্মেলনে এক প্রার্থীকে রাতের আধারে ভয়-ভীতি প্রদর্শন করে মনোনয়ন প্রত্যাহার করতে বাধ্য করা হয় এবং বর্তমান সভাপতি মনোনীত প্রার্থীকে মোহাম্মদ আইয়ুব আলীকে ইউনিয়ন সভাপতি বানানোর জন্য কৌশল নাটকীয় ভোটের আয়োজন করা হয় তাই সিনিয়র নেতৃবৃন্দের একাংশ উক্ত সন্মেলন বর্জন করে। উক্ত সম্মেলন কে কেন্দ্র করে সাধারণ লোকজন অভিযোগ করেন ০৪নং ভূষনছড়া ইউনিয়নের প্রত্যেকটি বাজারে একটি করে ক্লাব রয়েছে কিন্তু বিএনপি এই দ্বি-বার্ষিক সন্মেলন কেন একটি শিক্ষা প্রতিষ্ঠানে অনুষ্ঠিত করতে হলো এছাড়াও তাদের নিজস্ব ক্লাবে কেনো করলো না। এলাকার বিভিন্ন মুরুব্বি শিক্ষা প্রতিষ্ঠান কে রাজনৈতিক হাতিয়ার হিসেবে রাজনৈতিক প্রতিষ্ঠান হিসেবে ব্যবহার করার জন্য বিএনপির সমালোচনা করেন এবং বর্তমান কমিটিকে এমন নেক্কারজনক কাজের জন্য দায়ী করেন। সন্মেলন বর্জনকারী একাংশ বলেন এই পাতানো সম্মেলন তারা বর্জন করেছেন এবং পরবর্তীতে এই বিষয়ে জেলা কমিটিকে অবহিত করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর