1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
তাহিরপুর উপজেলা বিএনপির সংবাদ সম্মেলন। - Songbadjogot.com
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৩৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

তাহিরপুর উপজেলা বিএনপির সংবাদ সম্মেলন।

প্রতিনিধি: রোকন উদ্দীন
  • আপডেটের সময় : শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ১১৫ বার ভিউ

প্রতিনিধি: রোকন উদ্দীন সুনামগঞ্জ জেলা বিএনপির নেতাকর্মী কর্তৃক অবৈধ অর্থ বাণিজ্যের মাধ্যমে দলীয় গঠনতন্ত্র বিরোধী তাহিরপুর উপজেলা বিএনপির কমিটিতে অনৈতিক হস্তক্ষেপ বন্ধের দাবিতে সংবাদ সম্মেলনে করেছে তাহিরপুর উপজেলা বিএনপি। তাহিরপুর উপজেলা বিএনপির আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা বিএনপির সভাপতি নুরুল ইসলাম বলেন, বিগত ০২/০২/ ১৬ সালে তাহিরপুর উপজেলা বিএনপির বিভক্তিকে ভেঙে ঐক্য করার লক্ষে তৎকালিন জেলা বিএনপির আহ্বায়ক জনাব নাসির উদ্দীন চৌধুরী ও সদস্য সচিব কলিম উদ্দিন আহমদ মিলনের উপস্তিতিতে সম্পুর্ন গনতান্ত্রিক পক্রিয়ায় কাউন্সিলারদের সম্মেলনের মাধ্যমে ভোটাধিকার প্রয়োগ করে নুরুল ইসলাম কে সভাপতি ও রুহুল আমীন কে সাধারণ সম্পাদক করে কমিটির অনুমোদন দেয়া হয়।
কিন্তুু পরবর্তীতে ২০১৬ সালে তাহিরপুর উপজেলা বি এনপির বৈধ ও সক্রিয় কমিটিকে রেখেই অবৈধ অনৈতিক হস্তক্ষেপের মাধ্যমে নিজনিজ বলয়ের পাল্লা ভারি করতে ১২,০৮,২০১৮ সালে জেলা কমিটির সভাপতি কলিমউদ্দিন আহমদ মিলন ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল তাহিরপুরে আরেকটি অবৈধ পকেট কমিটি অনুমোদন দেয়। এরপর জেলা বিএনপির দেয়া অবৈধ কমিটির বিরুদ্ধে, তাহিরপুর উপজেলার অনুমোদিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বাংলাদেশ জাতীয়তাবাদীদল বিএনপির কেন্দ্রীয় কমটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে অভিযোগের ভিত্তিতে ২০১৮ সালে জেলা কমিটির দেয়া অবৈধ কমিটির কার্যক্রম স্থগিত করে পূর্বের কমিটিকে বহাল রেখে সভাপতি নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রুহুল আমীনের নেতৃত্বে তাহিরপুর উপজেলা বিএনপির কার্যক্রম পরিচালনার নির্দেশ দেয়। কিন্তুু সুনামগঞ্জ জেলা বিএনপি কেন্দ্রীয় কমিটির নির্দেশ অমান্য করে এর কিছু দিন পরেই অর্থের বিনিময়ে আবারও উপজেলা বিএনপির অনুমোদিত কমিটিকে পাশ কাটিয়ে অবৈধভাবে গত ২১/০৫/২০২২ ইং তারিখে সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট নুরুল ইসলাম নুরুল এর স্বাক্ষরিত বাংলাদেশ জাতীয়তাবাদীদল বিএনপির একটি পেডে তাহিরপুর উপজেলা বিএনপির কমিটি স্থগিত উল্লেখ করে পরবর্তী কমিটি না হওয়া পর্যন্ত সুনামগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি আবুল কালাম কে প্রথম সদস্য করে একটি পরিচালনা কমিটি গঠন করে তাহিরপুর উপজেলা বিএনপির কার্যক্রম পরিচালনার দায়িত্ব দেন। এতে করে সভাপতি নুরুল ইসলাম ও সাধারন সম্পাদক রুহুল আমিনের অনুমোদিত কমিটির কার্যক্রমে ব্যাঘাত সৃষ্টির পাশাপাশি দলের ভিতরে দ্বিধা বিভক্তি সহ আগামী কেন্দ্র ঘোষিত বিভিন্ন আন্দোলন কর্মসূচি পালনে মারাত্মক ভাবে ব্যাহত হচ্ছে। উপস্থিত বিএনপির নেতৃবৃন্দ জেলা বিএনপির অসাংবিধানিক ও অগণতান্ত্রিক কার্যক্রমের তীব্র নিন্দা জানানোর। পাশাপাশি জেলা বিএনপির এই অনৈতিক কার্যক্রম বন্ধে কেন্দ্রীয় মহাসচিব সহ সকলের হস্তক্ষেপ কামনা করছেন।
আজ শনিবার দুপুরে তাহিরপুর উপজেলা প্রেসক্লাব কক্ষে উপজেলা বিএনপি আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,শ্রীপুর দঃ ইউনিয়ন বি এনপির সভাপতি গোলেনুর মিয়া, সাধারণ সম্পাদক শামীম আহমেদ, দক্ষিণ বড়দল ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আশরাফুল আলম,উত্তর শ্রীপুর ইউনিয়ন বি এনপির সভাপতি লায়েছ মিয়া,বালিজুরি ইউনিয়ন বি এনপির সাধারণ সম্পাদক উপজেলা শ্রমিক দল সভাপতি ফেরদৌস আলম, উপজেলা উলামা দল সভাপতি মাওলা আবুল কাশেম,বিএনপি নেতা আবুল হোসেন,উপজেলা সেচ্ছা সেবকদলের সাবেক সভাপতি ও দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন চেয়ারম্যান আলী আহমেদ মুরাদ তাহিরপুর উপজেলা বি এনপির সাংগঠনিক সম্পাদক মাহবুব চৌধুরী প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর