1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
৩৩ কেজি গাঁজা উদ্ধারসহ ০৭ জন মাদক ব্যবসায়ী আটক। - Songbadjogot.com
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১২:৪৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

৩৩ কেজি গাঁজা উদ্ধারসহ ০৭ জন মাদক ব্যবসায়ী আটক।

স্টাফ রিপোটার : মাকসুদুল ইসলাম ফাহিম
  • আপডেটের সময় : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ৪২ বার ভিউ

স্টাফ রিপোটার : মাকসুদুল ইসলাম ফাহিম র‌্যাব-৭, চট্টগ্রাম এর পৃথক দুটি অভিযানে ফেনী থেকে ১৫৭ বোতল ফেন্সিডিল এবং ৩৩ কেজি গাঁজা উদ্ধারসহ ০৭ জন মাদক ব্যবসায়ী আটক।

গত ১ নভেম্বর ২০২২ তারিখ মঙ্গলবার ফেনী জেলার মহিপাল এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে ১৫৭ বোতল ফেনসিডিল এবং ৫৩ কেজি গাঁজা উদ্ধারসহ ০৭ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি পিকআপ যোগে মাদকদ্রব্য গাঁজা বহন করে বিক্রির উদ্দেশ্যে কুমিল্লা হতে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ০১ নভেম্বর ২০২২ ইং তারিখ ০১:০০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন মহিপাল এলাকায় ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি পিকআপকে সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা পিকআপটি থামানোর সংকেত দিলে উক্ত পিকআপটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা পিকআপসহ আসামিদের ধরতে সক্ষম হয়।

আসামীরা হলো চান্দগাঁও থানার মহিন উদ্দিন এর ছেলে মোঃ আমিরুল ইসলাম রবিন। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেখানো ও সনাক্তমতে উক্ত পিকআপের পিছনে মালামাল বহন করার জায়গায় ০২ টি প্লাস্টিকের বস্তার ভিতর হতে মোট ৩৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়।এবং মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ ড্রাইভিং পেশার আড়ালে সুকৌশলে মাদকদ্রব্য গাঁজা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ক্রয় করে পরবর্তীতে ফেনী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৫ লক্ষ টাকা।

অপর একটি সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার ও মোটরসাইকেলযোগে মাদকদ্রব্য বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা হতে চট্টগ্রাম এর দিকে নিয়ে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ০১ নভেম্বর ২০২২ ইং তারিখ ০৬:৫০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন মহিপাল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাঁকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এ সময় একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল তল্লাশী করে দোয়াজীপাড়াস্থ হাজি আহম্মেদুর রহমান এর ছেলে জিয়াউর রহমান। মাহমুদাবাগ এর বসবাসকারী নিজামুল হক এর ছেলে মোঃ সাদাত হোসেন।
টেরিয়াল বাজারের বসবাস কারি জাফর ইকবাল এর ছেলে মোঃ আমরুল হাসান।
সীতাকুণ্ড থানার দক্ষিণ পেদাইনগর এর বাসিন্দা মোঃ সেলিম এর ছেলে মোঃ সজিব।
ডবলমুরিং থানার দেওয়ান হাটে বসবাসকারী মোঃ আবুল হাসেম এর ছেলে ফারুকুল ইসলাম।

মিরশরাই থানার সুইদালী তে বসবাসকারী আবু তাহের এর ছেলে সেলিম উদ্দিন দের কে আটক করা হয়।
পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের দেখানো ও সনাক্তমতে উক্ত প্রাইভেটকার এবং মোটরসাইকেল তল্লাশী করে ০২ টি স্কুল ব্যাগের ভিতর হতে সর্বমোট ১৫৭ বোতল ফেন্সিডিল উদ্ধার পূর্বক আসামীদেরকে গ্রেফতার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার এবং মোটরসাইকেলটি জব্দ করা হয়।

আটককৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ ড্রাইভিং পেশার আড়ালে সুকৌশলে মাদকদ্রব্য ফেন্সিডিল কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ক্রয় করে পরবর্তীতে ফেনী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০১ লক্ষ ৫৭ হাজার টাকা। গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে ফেনী জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর