1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
রাফিয়া তাহারিন ওয়াজিহা এসএসসি পরীক্ষায় GPA-5 পেয়েছে - Songbadjogot.com
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১২:৫০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

রাফিয়া তাহারিন ওয়াজিহা এসএসসি পরীক্ষায় GPA-5 পেয়েছে

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ৩৫৫ বার ভিউ

মানুষ তার স্বপ্নের সমান বড়। স্বপ্ন একটা শব্দ হলেও তার তাৎপর্য ও গভীরতা বিশাল। স্বপ্নের পথে কোনো কিছুই বাধা হতে পারে না। ছোট বেলায় আমরা অনেকেই বড় হয়ে ডাক্তার, ইন্জিনিয়ার, পাইলট, কিংবা দেশের সেবা করার জন্য সৈনিক ও হতে চেয়েছিলাম কিন্তু পেরেছি কয়জন? কোন এক মুর্খ লোক বলেছেন যে, স্বপ্ন আমাদের কে জীবনের প্রতিটা শিড়ি তে উত্তির্ন হবার জন্য শেকড় থেকে শক্তি জোগায়।

সেই স্বপ্নকে বাস্তবে রুপ দেওয়াটা অসম্ভব কিছু নয় যদি জীবনের ঘড়ি থেমে না যায়। চট্টগ্রামের বোয়ালখালীর মুক্তকেশী বালিকা উচ্চ বিদ্যালয় এর বিজ্ঞান বিভাগের ছাত্রী রাফিয়া তাহারিন ওয়াজিহা সেই সকল স্বপ্নবাজদের একজন এবছর এসএসসি পরীক্ষায় সে জিপিএ ফাইভ পেয়ে খুব আনন্দিত তার পিতা কামরুল আলম এবং মাতা চেমন আরা বেগম ও খুশিতে আত্মহারা হয়ে আছেন তাদের সন্তানের এই সাফল্য আনয়নের ফলে। ওয়াজিহা তার স্বপ্ন পুরনে আরো একধাপ এগিয়ে যেতে পেরেছে বলে সে মনে করে। তার স্বপ্ন সে বড় হয়ে ডাক্তার হবে, দেশের সেবা করার পাশাপাশি দুঃস্থ দরিদ্রদের বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করবে।
ওয়াজিহার পিতা একজন বিশিষ্ট ব্যবসায়ী এবং সমাজ সেবক হওয়ায় তার পরিবারের পক্ষ থেকে সে যথাযথ সমর্থন পেয়ে আসছে এবং তার বাবাও চায় সে একজন মানবসেবায় নিয়োজিত ডাক্তার হোক। তার বিদ্যালয়ের শিক্ষকরা এবং তার পরিবারের সকল সদস্য ও এলাকাবাসী উত্তরোত্তর সাফল্য কামনা করছে এবং তারা চায় এমন স্বপ্নবাজ তরুণ প্রজন্মের সাথে এগিয়ে চলুক সোনার বাংলাদেশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর