1. xsongbad@gmail.com : Harry Deb Nath : Harry Deb Nath
  2. tauhidcrt8@gmail.com : tauhidcrt8 :
মুশফিক কেন সতীর্থ নাসুমের সাথে এমন মারমুখী আচরণ করলেন - Songbadjogot.com
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:৩৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
  • Welcome To Our Website...* এন জি ও ‘আরবান সমিতি’ –মাইক্রো ক্রেডিট ফাইনান্সে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মহিলা/পুরুষ মাঠ কর্মী নিয়োগ দেয়া হবে। বয়স ২৫ উর্ধ্ব হতে হবে। আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৩০১০৪১২৮৮  আমাদের অনলাইন নিউজ পোর্টালে বিজ্ঞাপন দিতে চাইলে এই নাম্বারে যোগাযোগ করুনঃ ০১৮১৫-৫৮৭৪১০

মুশফিক কেন সতীর্থ নাসুমের সাথে এমন মারমুখী আচরণ করলেন

সংবাদ জগত ডেস্ক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ৩৩০ বার ভিউ
সতীর্থের সাথে মারমুখী আচরণ

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্রথম এলিমিনেটরে ঢাকার অধিনায়ক মুশফিকুর রহিমকে দেখা যায় দু’বার তিনি তার সতীর্থ নাসুম আহমেদের দিকে হাত তুলে মারমুখী ভঙ্গি করছেন।

ম্যাচের দ্বিতীয় ইনিংসের ঠিক ১৭তম ওভারে। ম্যাচ জয়ের জন্য বরিশালের প্রয়োজন ১৯ বলে ৪৫ রান। ফাইন লেগের উপর দিয়ে বাউন্ডারি মারতে যান আফিফ হোসেন। ব্যাটে-বলে কানেকশন ঠিক ভাবে না হওয়ায় বল উঠে যায় শর্ট ফাইন লেগে।

মুশফিকুর রহিম বলটি ধরতে দৌঁড় দেন। আর সেখানে ফিল্ডিং করছিলেন ঢাকার নাসুম আহমেদ। এদিকে সেই ক্যাচটি নিতে ছোটেন উইকেটরক্ষক মুশফিকও।নাসুমও বলটি ধরতে যান প্রথমে, কিন্তু পরে মুশফিককে দেখে পিছিয়ে যান। তখন মুশফিক ক্যাচটি ধরে নাসুমের দিকে আবারও একই ভাবে মারার ভঙ্গি করেন।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ঝগড়ার ব্যাপারে মুশফিককে জিজ্ঞেস করা হলে তিনি সেটি এড়িয়ে গিয়ে বলেন, ‘আলহামদুলিল্লাহ। সবকিছু ঠিক আছে। জয়ের মধ্যে থাকলেও ব্যক্তি ও দল হিসেবে আমাদের উন্নতির জায়গা আছে আরও। সুতরাং আগামীকাল আরেকটা ম্যাচ আছে, আশা করি জিতব, দেখা যাক আশা করি দল হিসেবে খেলতে পারব।’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর